কিশোরগঞ্জ ব্যুরো ও ইটনা প্রতিনিধি    |    
প্রকাশ : ১২ অক্টোবর, ২০১৭ ২২:২৪:১৮ প্রিন্ট
ছাত্রীকে কুপ্রস্তাব দেয়ার অভিযোগে দুই শিক্ষককে দণ্ড

কিশোরগঞ্জে এক স্কুলছাত্রীকে যৌন হয়রানি ও কুপ্রস্তাব দেয়ার অভিযোগে দুই স্কুল শিক্ষককে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে ইটনার উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মসিউর রহমানের ভ্রাম্যমাণ আদালত এ কারাদণ্ডাদেশ দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- ইটনা উচ্চ বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো. রফিকুল ইসলাম ও পার্শ্ববর্তী মহেশচন্দ্র মডেল শিক্ষা নিকেতনের শরীরচর্চা শিক্ষক মো. সাইফুল ইসলাম।

সংশ্লিষ্ট একাধিক সূত্রে জানা গেছে, এ দুই শিক্ষক বিভিন্ন সময় ইটনা উচ্চ বালিকা বিদ্যালয়ের ওই ছাত্রীকে যৌন হয়রানি করে আসছিলেন।

বৃহস্পতিবার দুপুরে নির্যাতিতা শিক্ষার্থী নিজেই উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে গিয়ে অভিযোগ করেন। এ খবর পেয়ে অসংখ্য অভিভাবক ও শিক্ষার্থী এসে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের সামনে জড়ো হয়।

অভিযোগের ভিত্তিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মসিউর রহমান ভ্রাম্যমাণ আদালত বসিয়ে প্রকাশ্যে বিচারকাজ সম্পন্ন করে এ দুই শিক্ষককে পুলিশে হস্তান্তর করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মসিউর রহমান যুগান্তরকে জানান, এর আগেও ওই স্কুলছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে এই দুই শিক্ষককে সতর্ক করে দেয়া হয়। বৃহস্পতিবার ওই ছাত্রীর ফের অভিযোগ পেয়ে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে অভিযুক্ত দুই শিক্ষককে সাজা দেয়া হয়েছে।
 


আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত