বগুড়া ব্যুরো    |    
প্রকাশ : ০৭ ডিসেম্বর, ২০১৭ ১০:৩৪:৪০ প্রিন্ট
নব্য জেএমবির উত্তরবঙ্গের সামরিকপ্রধানসহ গ্রেফতার ৪
নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন নব্য জেএমবির উত্তরবঙ্গ সামরিক শাখার প্রধান শূরা সদস্য বাবুল আকতার ওরফে বাবুল মাস্টারসহ (৪৫) চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।
 
এ সময় তাদের কাছ থেকে নাইন এমএম ক্যালিবারের একটি বিদেশি পিস্তল, ১৫ রাউন্ড গুলি, একটি ম্যাগজিন, ৪টি বার্মিজ চাকু ও একটি চাপাতি পাওয়া গেছে বলে দাবি করেছে পুলিশ।
 
বুধবার গভীর রাতে শিবগঞ্জ উপজেলার মোকামতলা বাজার এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।
 
গ্রেফতারকৃতরা হলেন- নব্য জেএমবির শূরা সদস্য দেলোয়ার হোসেন ওরফে মিস্ত্রি মিজান (৩৯), সক্রিয় সদস্য আলমগীর হোসেন ওরফে আরিফ (২৬) ও আফজাল হোসেন ওরফে লিমন (২৮)।
 
ঢাকার গুলশানে হলি আর্টিজান বেকারিতে হামলার অন্যতম পরিকল্পনাকারী রাজীব গান্ধী ওরফে জাহাঙ্গীর আলম গ্রেফতার হওয়ার পর বাবুল ওই দায়িত্ব পালন করছিলেন। তার সাংগঠনিক নাম বাবুল মাস্টার বলে জানান বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী।
 
তিনি বলেন, গভীর রাতে জঙ্গিরা শিবগঞ্জের মোকামতলা বাজারে কোনো অপরাধ কর্মকাণ্ডের জন্য প্রস্তুতি নিচ্ছে, এমন গোপন খবর পাওয়া যায়।
 
এর ভিত্তিতে সদর দফতরের এলআইসি শাখা ও বগুড়া পুলিশ যৌথভাবে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। তাদের কাছে অস্ত্রশস্ত্রও পাওয়া গেছে।


আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত