•       রংপুর সিটি নির্বাচন: প্রার্থীদের হলফনামায় বিভ্রান্তিমূলক তথ্য আছে: সুজন; ইসিকে ব্যবস্থা নেয়ার পরামর্শ       প্রশ্নফাঁসের অভিযোগে নাটোর সদরের ১২৩টি প্রাথমিক বিদ্যালয়ে প্রথম ও চতুর্থ শ্রেণির আজকের গণিত পরীক্ষা স্থগিত       রাজধানীর শুক্রাবাদে নির্মাণাধীন ভবন থেকে মেরিন ইঞ্জিনিয়ারের মরদেহ উদ্ধার
মৌলভীবাজার প্রতিনিধি    |    
প্রকাশ : ০৭ ডিসেম্বর, ২০১৭ ২১:২২:১০ প্রিন্ট
ছাত্রলীগের দু’গ্রুপে সংঘর্ষে স্কুলকর্মীসহ নিহত ২

মৌলভীবাজারে জেলা ছাত্রলীগের অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে সংঘর্ষে দুই কর্মী নিহত হয়েছেন। নিহত দুজনই মৌলভীবাজারে জেলা ছাত্রলীগের একই গ্রুপের কর্মী বলে জানা গেছে।

নিহতরা হলেন- সদর উপজেলার দুর্ণভপুর গ্রামের বিলাল হোসেনের ছেলে সরকারি উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী মাহি আহমদ (১৭) ও পৌর শহরের পুরাতন হাসপাতাল রোডের বাসিন্দা আবু বক্কর সিদ্দিকের ছেলে মৌলভীবাজার সরকারি কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী শাহবাব রহমান (২০)।

বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শহরের সরকারি উচ্চ বিদ্যালয় ছাত্রাবাসের সামনে এ ঘটনা ঘটে। পরে স্থানীয়রা আহতাবস্থায় তাদের উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মো. শাহ জালাল এ তথ্য নিশ্চিত করে বলেন, অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে ছুরিকাঘাতে তারা নিহত হয়েছেন। তদন্ত করে দ্রুত ব্যবস্থা নেয়া হচ্ছে। এ ঘটনায় কেউ আটক বা গ্রেফতার করা হয়নি বলে জানান পুলিশ সুপার।


আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত