অনলাইন ডেস্ক    |    
প্রকাশ : ২১ এপ্রিল, ২০১৭ ১২:৩৬:৫২ প্রিন্ট
বক্সার দেবের টিজার প্রকাশ (ভিডিও)

আসছে ঈদে মুক্তি পাবে দেব অভিনীত নতুন সিনেমা 'চ্যাম্প'। এই সিনেমার মাধ্যমে আরেকটি পরিচয়ে হাজির হবেন দেব। সিনেমাটি নিজেই প্রযোজনা করছেন ভারত বাংলা সিনেমার এই সুপারস্টার।

নিজের প্রযোজনা প্রতিষ্ঠানের নাম দিয়েছেন দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স।

গত বছর নভেম্বর থেকে 'চ্যাম্প' সিনেমার শুটিং শুরু হয়। প্রথম পোস্টার রিলিজও হয় সেই মাসেই। ছবির গল্প একজন বক্সারকে নিয়ে। আর বক্সারের চরিত্রে দেখা যাবে দেবকে।

স্টোরিলাইন কতটা প্রেডিক্টেবল হবে সেটা অবশ্য এখনই বলা যাচ্ছে না কিন্তু এই ছবি নিয়ে বাংলা ছবির দর্শকদের মধ্যে উৎসাহ থাকবে সুপারমডেল রুক্সিনী মৈত্রের জন্য।

রুক্সিনী ও দেবের বন্ধুত্ব বিগত দু’তিন বছর ধরেই বেশ চর্চার বিষয়। দু’জনেই স্বীকার করেছেন যে তারা পরস্পরের অত্যন্ত ঘনিষ্ঠ বন্ধু কিন্তু গুজব শোনা যায় যে রুক্সিনী শুধুই বন্ধু নন, প্রেমিকাও বটে।

দর্শকদের একাংশের ধারণা যে সম্ভবত সেই কারণেই প্রযোজক হিসেবে প্রথম ছবিতে বান্ধবীকেই নায়িকার ভূমিকায় রেখেছেন দেব। দেব-রুক্মিণী জুটি এই ছবির প্রধান ইউএসপি তো বটেই। এই জুটি দর্শকদের কতটা মন জয় করে, সেটা সময়ই বলবে।

'চ্যাম্প' সিনেমার পরিচালনায় থাকছেন জনপ্রিয় নির্মাতা রাজ চক্রবর্তী। এই ছবির সঙ্গীত পরিচালনা করেছেন জিৎ গঙ্গোপাধ্যায়।

সিনেমায় দেব ও রুক্সিনী ছাড়া আরও রয়েছেন চিরঞ্জিৎ চক্রবর্তী, প্রিয়াংকা সরকার, অরিন্দম শীল, কৌশিক গঙ্গোপাধ্যায়, লাবণী সরকার ও শুভজিৎ ঘোষ।

সম্প্রতি ইউটিউবে মুক্তি পেয়েছে এই ছবির টিজার ভিডিও।

দেখে নিন টিজার


আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by