• শুক্রবার, ২২ সেপ্টেম্বর ২০১৭
প্রিন্ট সংস্করণ    |    
প্রকাশ : ২০ মে, ২০১৭ ০৩:৪৬:১৮ প্রিন্ট
পরিবর্তনের বর্ষপূর্তি পর্ব আজ

আজ বাংলাদেশ টেলিভিশনের জনপ্রিয় বিনোদনমূলক ম্যাগাজিন অনুষ্ঠান পরিবর্তন-এর এক বছর পূর্ণ হল। বর্ষপূর্তিকে কেন্দ্র করে সাজানো হয়েছে পরিবর্তনের আজকের পর্ব।

এবারের আয়োজনে ১২ বিষয়ক বিভিন্ন কথার পৃষ্ঠের কথা নিয়ে রচিত হয়েছে একটি গান। প্রতিভা অন্বেষণ প্রতিযোগিতার মাধ্যমে উঠে আসা ১২ জন নারী সঙ্গীতশিল্পী-কর্ণিয়া, খেয়া, নাজু আখন্দ, বেলী আফরোজ, লুইপা, বৃষ্টি জাহান, লোপা হোসাইন, আর্নিক, টিনা মুস্তারী, নওরীন, লাবণ্য এবং রেশমা সুইটি গানটি গেয়েছেন।

সম্প্রতি পালিত হল বিশ্ব মা দিবস। দিবসটিকে কেন্দ্র করে সব মায়ের প্রতি শ্রদ্ধা, কৃতজ্ঞতা ও ভালোবাসা জানিয়ে মাকে নিয়েও একটি গান রয়েছে। এটি গেয়েছেন কণা।

এছাড়াও পরিবর্তনের মাধ্যমে এই প্রথম বিটিভির অনুষ্ঠানে গান গেয়েছেন মিনার রহমান। রয়েছে ইভান শাহরিয়ার সোহাগ-এর কোরিওগ্রাফিতে সোহানা সাবার নৃত্য।

এছাড়াও হজম আলী, শালা-দুলাভাই, মামা-ভাগ্নে, মদন-ভোলা, পরিবর্তন পাঠশালা, মুদ্রাদোষ, খাজকাটা-খাচকাটা’  প্রেমিক-প্রেমিকা ইত্যাদি নিয়মিত পর্বের পাশাপাশি বিশ্বব্যাপী জলবায়ুর অস্বাভাবিক আচরণ, ঘুষ, দুর্নীতি, ইফতারের বাড়াবাড়ি, অসাধু ব্যবসা, রমজানে ভোজন বিলাস, বৃদ্ধাশ্রম, বিদেশি সংস্কৃতির চর্চাসহ সমাজের নানা অসঙ্গতি ত্রুটি-বিচ্যুতি নিয়ে রচিত ব্যাঙ্গাত্মক ও হাস্যরসাত্মক বিভিন্ন নাট্যাংশ তো থাকছেই।

পরিবর্তনের পরিকল্পনা গ্রন্থনা উপস্থাপনা ও নির্দেশনা দিয়েছেন আনজাম মাসুদ। অনুষ্ঠানটি আজ রাত ১০টার ইংরেজি সংবাদের পর বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে একযোগে প্রচার হবে।


আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by