যুগান্তর রিপোর্ট    |    
প্রকাশ : ২১ সেপ্টেম্বর, ২০১৭ ১৭:৫৬:৪৬ প্রিন্ট
'গোয়েন্দা কর্মকর্তা' হলেন ইলিয়াস কাঞ্চন [ভিডিও]

একটি গোয়েন্দা সংস্থায় বড় কর্মকর্তার পদে যোগ দেবেন বাংলা চলচ্চিত্রের একসময়ের জনপ্রিয় নায়ক ইলিয়াস কাঞ্চন।

গোয়েন্দা হিসেবে রাজধানীসহ দেশের প্রত্যন্ত অঞ্চলের অপরাধ নির্মূলে নতুন দায়িত্ব নিয়ে মাঠে নমবেন এ তারকা।  তাদের গ্রেফতার করে উপযুক্ত প্রমাণসহ বিচারের মুখোমুখি দাঁড় করাবেন তিনি।

তবে এটি বাস্তবে নয়, 'অ্যাকশন গোয়েন্দা'  ধারাবাহিক নাটকের একটি অংশ। সম্প্রতি উত্তরায় নাটকটির শুটিংয়ে অংশ নিয়েছেন কাঞ্চন।

নাটকের মূল গল্পের অবতারণা করেছেন এশিয়ান টিভির চেয়ারম্যান হারুনুর রশীদ। আর এর নাট্যরূপ দিয়েছেন পুলিশ কর্মকর্তা মিজানুর রহমান শেলী। অভিনয়ের পাশাপাশি নাটকটি পরিচালনা করেছেন হাসান জাহাঙ্গীর।  

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে ইলিয়াস কাঞ্চন বলেন, অ্যাকশন গোয়েন্দা নাটকে যে চরিত্রে অভিনয় করছি, এটি আমার কাছে দারুণ লেগেছে।  আশা করি, দর্শকদেরও ভালো লাগবে।

নাটকটি প্রসঙ্গে নির্মাতা হাসান জাহাঙ্গীর বলেন, ‘আমার এ নাটকে ইলিয়াস কাঞ্চনের মতো বড় মাপের অভিনেতা যুক্ত হয়েছেন এটা আমাদের জন্য অনেক বড় পাওয়া।  বিগ বাজেটের এ নাটকের দৃশ্যায়নের জন্য প্রয়োজনে নৌবন্দরসহ দেশ-বিদেশের বিভিন্ন লোকেশনে শুটিং করা হবে।’


আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত