প্রিন্ট সংস্করণ    |    
প্রকাশ : ০৫ ডিসেম্বর, ২০১৭ ০৯:৫০:১০ প্রিন্ট
দুর্বল চিত্রনাট্যে অপূর্বর সঙ্গে দুই নাদিয়া

নাটকের নাম ‘একটি দুর্বল চিত্রনাট্য’। নাম শুনেই দেখতে ইচ্ছে হয় কী আছে দুর্বল চিত্রনাট্যে। নাটকের গল্পে দেখা যাবে, লেখক হিসেবে জুটি হয়ে ওঠে রাজীব আহমেদ এবং জয়া রহমান। পাঠকদের কাছে তাদের পরিচয় হয়ে ওঠে রাজ নামে। রাজীব আহমেদের প্রথম অক্ষর রা এবং জয়া রহমানের প্রথম অক্ষর জ নিয়েই হয়েছে ‘রাজ’।

অন্যদিকে রাজীব আহমেদের স্ত্রী মিতু। একসময় রাজীব ও জয়ার মধ্যকার বন্ধুত্বপূর্ণ সম্পর্ককে ভুল বুঝে মিতু। শুরু হয় টানাপড়েন। রুম্মান রশীদ খানের লেখা এমন গল্প নিয়েই নাজমুল রনি নির্মাণ করেছেন নাটকটি।

এতে রাজীব চরিত্রে অপূর্ব, জয়া রহমান চরিত্রে নাদিয়া মিম এবং মিতু চরিত্রে অভিনয় করেছেন শায়লা খানম নাদিয়া। সম্প্রতি শেষ হয়েছে নাটকের শুটিং। এতে অভিনয় প্রসঙ্গে অপূর্ব বলেন, ‘নাটকটির গল্প এক কথায় দারুণ। গল্পের প্রয়োজনেই দুই নাদিয়ার সঙ্গে প্রথম কাজ করেছি। আশা করছি নাটকটি ভালো লাগবে দর্শকের।’

নাদিয়া মিম বলেন, ‘গল্পটাতে বেশ নতুনত্ব আছে। আমার চরিত্রটি দারুণ উপভোগ করেছি। অপূর্ব ভাইয়ার সঙ্গে কাজ করাটা আমার জন্য দারুণ অভিজ্ঞতার।’ নাটকটি শিগগিরই কোনো একটি বেসরকারি চ্যানেলে প্রচার হবে বলে জানিয়েছেন নির্মাতা। এদিকে অপূর্বের লেখা গল্প নিয়ে ভালোবাসা দিবস উপলক্ষে নির্মিত হচ্ছে নাটক ‘বিলাভড’।

এ নাটকের মাধ্যমেই দশ বছর পর অভিনয়ে ফিরেছেন বুলবুল আহমেদের মেয়ে ঐন্দ্রিলা। এতে প্রথম একসঙ্গে দেখা যাবে ঐন্দ্রিলা ও অপূর্বকে।
 


আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত