•       রংপুর সিটি নির্বাচন: প্রার্থীদের হলফনামায় বিভ্রান্তিমূলক তথ্য আছে: সুজন; ইসিকে ব্যবস্থা নেয়ার পরামর্শ       প্রশ্নফাঁসের অভিযোগে নাটোর সদরের ১২৩টি প্রাথমিক বিদ্যালয়ে প্রথম ও চতুর্থ শ্রেণির আজকের গণিত পরীক্ষা স্থগিত       রাজধানীর শুক্রাবাদে নির্মাণাধীন ভবন থেকে মেরিন ইঞ্জিনিয়ারের মরদেহ উদ্ধার
প্রিন্ট সংস্করণ    |    
প্রকাশ : ১৯ নভেম্বর, ২০১৭ ০৫:১৭:১০ প্রিন্ট
ইরানের ৫৩ কোটি ডলারের ঋণ শোধ করছে ব্রিটেন

ইরানকে ৫২৮ মিলিয়ন ডলারের ঋণ পরিশোধ করতে যাচ্ছে যুক্তরাজ্য। দেশটিতে নিযুক্ত ইরানি রাষ্ট্রদূত হামিদ বায়েদিনজাদ এ কথা জানিয়েছেন।

তবে ইরানে আটক দুই ব্রিটিশ নাগরিক নাজানিন ও র‌্যাটক্লিফের মুক্তির সঙ্গে ৫২৮ মিলিয়ন ডলার ফেরত দেয়ার কোনো সম্পর্ক নেই বলে জানান তিনি।

তারা এখন ইরানের কারাগারে রয়েছেন। সম্প্রতি এমন খবর ছড়িয়ে পড়ে, ব্রিটিশ সরকার নাজানিন ও র‌্যাটক্লিফের মুক্তির বিনিময়ে মোটা অঙ্কের অর্থ পরিশোধের কথা বিবেচনা করছে।

ব্রিটেনের পররাষ্ট্র মন্ত্রণালয়ও বলেছে, ঋণের বিষয়টির সঙ্গে নাজানিন-র‌্যাটক্লিফের ঘটনার কোনো যোগ নেই। দ্য ইন্ডিপেনডেন্ট।


আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত