প্রিন্ট সংস্করণ    |    
প্রকাশ : ২০ নভেম্বর, ২০১৭ ১২:০০:১৫ প্রিন্ট
‘বিজেপিকে ভোট না দিলে মুসলমানদের পরিণতি খারাপ’

মুসলিমরা বিজেপিকে ভোট না দিলে তাদের পরিণতি ভালো হবে না বলে হুমকি দিয়েছেন ভারতের উত্তরপ্রদেশের এক কাউন্সিলর।

রণজিৎ শ্রীবাস্তব নামে ওই বিজেপি নেতা বলেছেন, ‘মুসলিমদের স্পষ্ট করে বলছি ভোটটা আমাদের দিন। এটা কোনো ভিক্ষার বিষয় নয়। আমাদের ভোট দিলে শান্তিতে থাকবেন। অন্যথায় কপালে খারাপ কিছু অপেক্ষা করছে।’

তিনি আরও বলেন, ‘এখন সমাজবাদী পার্টির আমল নয়। বিজেপি যা বলবে তাই করতে হবে। ভোট অন্য জায়গায় দিলে কেউ আপনাদের বাঁচাতে আসবে না। বুঝতে পারবেন কত ধানে কত চাল।’ খবর ডেইলি নিউজ অ্যান্ড অ্যানালাইসিসের।

রাজ্যের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ মন্ত্রিসভার দু’জন মন্ত্রীর সামনেই বিতর্কিত ও আপত্তিকর মন্তব্য করেন বিজেপির ওই কাউন্সিলর। আসন্ন পৌরসভা নির্বাচনে বারাবাকিতে তার স্ত্রীর হয়ে প্রচারে গিয়ে তিনি ওই মন্তব্য করেন। তিনি যে কেন্দ্রের কাউন্সিলর ছিলেন সেটি এবার নারী সংরক্ষিত আসন হওয়ায় ওই নেতা ভোটে দাঁড়াতে পারেননি।

বিজেপি নেতা রণজিৎ শ্রীবাস্তবের মন্তব্যে রাজনৈতিক মহলে তীব্র আলোড়ন সৃষ্টি হয়েছে। বিরোধীদের তীব্র সমালোচনার মুখে বিজেপি ও গেরুয়া শিবির তার ওই মন্তব্যকে সমর্থন করে না বলে সাফাই দেয়ার চেষ্টা করেছে।

বিরোধী সমাজবাদী পার্টির পক্ষ থেকে ওই বিজেপি নেতার বিরুদ্ধে দৃষ্টান্তমূলক পদক্ষেপ নেয়ার দাবি জানানো হয়েছে।


আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত