অনলাইন ডেস্ক    |    
প্রকাশ : ১২ অক্টোবর, ২০১৭ ২২:১৪:৩৩ প্রিন্ট
বেসিস আইসিটি অ্যাওয়ার্ড জিতল রিটস ব্রাউজার

বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস) কর্তৃক আয়োজিত ‘বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ডস ২০১৭’-এর কমিউনিকেশন ক্যাটাগরিতে সেরাদের সেরা হয়ে চ্যাম্পিয়ন ট্রফি লাভ করেছে রিটস ব্রাউজার।

প্রথমবারের মতো আয়োজিত এ অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে রাজধানীর কাকরাইলে আইডিইবি মিলনায়তনে মঙ্গলবার বিজয়ীদের নাম ঘোষণা ও পুরস্কৃত করা হয়।

১৭টি ভিন্ন ভিন্ন ক্যাটাগরিতে দেশসেরাদের পুরস্কৃত করা হয়। রিটস ব্রাউজার কমিউনিকেশন ক্যাটাগরিতে সেরাদের সেরা হয়ে চ্যাম্পিয়ন ট্রফি লাভ করে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। মাননীয় প্রতিমন্ত্রীর কাছ থেকে এই সম্মানজনক পুরস্কার ও ট্রফি গ্রহণ করেন রেইজ আইটি সলিউশন লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা কে. এ. এম. রাশেদুল মজিদ ও তার দলের সদস্যরা।

জাতীয় আইসিটি অ্যাওয়ার্ড বিজয়ী হওয়ার কারণে রিটস ব্রাউজার ”এ-পি-আই-সি-টি-এ পুরস্কার ২০১৭” বা ‘APICTA Awards 2017’ মূলপর্বে অংশগ্রহণের জন্য সরাসরি অনুমতি পেয়েছে। এই  পুরস্কারটি আইটি শিল্পে এশিয়া প্যাসিফিকের অস্কার হিসেবেও পরিচিত। এই বছর ডিসেম্বরে বাংলাদেশেই অনুষ্ঠিত হবে ‘APICTA Awards 2017’।

প্রধান অতিথি তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেন, এই প্রথম এ ধরনের আয়োজনের জন্য বেসিসকে ধন্যবাদ জানাই। আগামীর ডিজিটাল বাংলাদেশের সাফল্য নির্ভর করছে বেসিসের সাফল্যের ওপর। গত ৩০ বছরে সরকারের সহযোগিতার কারণেই আমাদের গার্মেন্ট সেক্টর সর্বোচ্চ খাত হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে। তেমনইভাবে আমাদের প্রধানমন্ত্রী, আইসিটি উপদেষ্টাসহ সরকারের সহযোগিতার মাধ্যমে বেসিস ও তথ্যপ্রযুক্তি খাত অনন্য উচ্চতায় যাবে। সেই লক্ষ্য নিয়েই বেসিস ও আমরা একাত্মভাবে কাজ করছি।

বেসিস সভাপতি মোস্তাফা জব্বারের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি রাসেল টি. আহমেদ, সহ-সভাপতি ও বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ডসের আহ্বায়ক এম রাশিদুল হাসান এবং লিডসফট বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক শেখ আবদুল আজিজ। এ সময় উপস্থিত ছিলেন বেসিসের পরিচালক উত্তম কুমার পাল, সোনিয়া বশির কবির প্রমুখ।
 


আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত