•       ঢাকা বিশ্ববিদ্যালয়ের ‘ঘ’ ইউনিটের ভর্তি পরীক্ষায় জালিয়াতির অভিযোগে আটক ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক মহিউদ্দিন রানাকে ছাত্রলীগ থেকে বহিষ্কার
ঢাকা    |    
প্রকাশ : ১৩ আগস্ট, ২০১৭ ১২:০৩:২৯ | অাপডেট: ১৩ আগস্ট, ২০১৭ ১৫:৩১:৪৯ প্রিন্ট
গুলিবিদ্ধ ডিবির এসিসহ তিনজন শঙ্কামুক্ত

অস্ত্র উদ্ধারে গিয়ে সন্ত্রাসীদের গুলিতে আহত  হওয়া ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের সহকারী কমিশনার (এসি) রাহুল পাটোয়ারিসহ অন্যরা এখন শঙ্কামুক্ত।

রোববার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল সূত্র বিষয়টি জানিয়েছে।

গুলিবিদ্ধ পুলিশের সোর্স বিল্লাল ওরফে মৃদুল ও পথচারী সেলিম নামের এক যুবক চিকিৎসা নিয়ে চলে গেছেন। তবে ঢামেক হাসপাতালে ভর্তি রয়েছেন রাহুল পাটোয়ারি।

শনিবার রাত ৮টা ৪০ মিনিটের দিকে রাজধানীর শ্যামপুর থানার পোস্তগোলা এলাকায় অস্ত্র উদ্ধারে গিয়ে সন্ত্রাসীদের গুলিতে আহত  হন তারা।

গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়।

ঢামেক সূত্রে জানা গেছে, রাহুল পাটোয়ারির বাম পাঁজরের নিচের অংশে, সোর্স বিল্লালের পায়ে ও পথচারী সেলিমের পিঠে গুলি লেগেছে। অপারেশন করে তাদের গুলি বের করা হয়েছে। রাহুল পাটোয়ারি এখন অনেকটা আশঙ্কামুক্ত বলে জানা গেছে।

গোয়েন্দা পুলিশ সূত্র জানায়, মহানগর গোয়েন্দা পুলিশের (পশ্চিম) একটি দল ক্রেতা সেজে অস্ত্র উদ্ধারে গিয়েছিল। ডিবির টিম ঘটনাস্থলে যাওয়ামাত্রই সন্ত্রাসীরা টের পেয়ে গুলি ছোড়ে। সন্ত্রাসীদের গুলিতে ডিবির এসিসহ তিনজন গুলিবিদ্ধ হন।

এ ঘটনার পর রাজধানীজুড়ে ব্লক রেইড শুরু করেছে পুলিশ ও গোয়েন্দা দল। অস্ত্র ব্যবসায়ী ও সন্ত্রাসীদের গ্রেফতারে পুরো ঢাকায় সাঁড়াশি অভিযান শুরু করেছে পুলিশ।

ভুক্তভোগী সেলিমের শ্বশুর বাবুল জানান, সেলিম প্রাইভেটকার চালক। গাড়ি গ্যারেজে রেখে বাসায় ফেরার পথে পিঠে গুলি লেগেছে। গুলিবিদ্ধ অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে মিটফোর্ড হাসপাতাল, পরে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়।

ঢামেকে চিকিৎসাধীন গুলিবিদ্ধ সেলিম জানান, রাতে ঘটনাস্থলের পাশে দাঁড়িয়ে তিনি চা খাচ্ছিলেন। এ সময় পেছন থেকে গুলি এসে তার পিঠে লাগে।


আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত