যুগান্তর রিপোর্ট    |    
প্রকাশ : ২০ অক্টোবর, ২০১৭ ১৫:১১:৪৬ প্রিন্ট
প্রেসক্লাবে প্রাণের টানে ছুটে আসেন সাংবাদিকরা: সাইফুল আলম
ক্রীড়া প্রতিযোগিতায় ৪২ বিজয়ীকে পুরস্কার প্রদান

‘জাতীয় প্রেসক্লাবে প্রাণের টানে ছুটে আসেন সাংবাদিকরা। তারা পরিবার-পরিজনের চেয়ে বেশি সময় দেন এই ক্লাবকে। ফলে পরিবারের মতো প্রেসক্লাবও মিলনমেলায় পরিণত হয়।’

শুক্রবার জাতীয় প্রেসক্লাবের বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী সদস্যদের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ক্লাবের সিনিয়র সহসভাপতি ও দৈনিক যুগান্তরের ভারপ্রাপ্ত সম্পাদক সাইফুল আলম এ কথা বলেন।

তিনি বলেন, একসঙ্গে হাঁটতে পারা যেমনি বড় কথা, তার চেয়েও বড় যে কোনো প্রতিযোগিতায় একসঙ্গে অংশগ্রহণ করা। প্রতিযোগিতায় জয় বা পরাজয় বড় কথা নয়।

ভবিষ্যতে জাতীয় প্রেসক্লাবের বিভিন্ন খেলায় সদস্যদের আরও সক্রিয় অংশগ্রহণের আহ্বান জানান ক্লাবের সিনিয়র সহসভাপতি সাইফুল আলম।

জাতীয় প্রেসক্লাবের ক্রীড়া উপকমিটির আহ্বায়ক কল্যাণ সাহার সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রধান অতিথি ইনডেক্স গ্রুপের সিইও শফিউল্লাহ আল মুনির ও বিশেষ অতিথি ক্লাবের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ক্লাবের ব্যবস্থাপনা কমিটির সদস্য কুদ্দুস আফ্রাদ।

জাতীয় প্রেসক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সপ্তাহব্যাপী ক্রীড়া প্রতিযোগিতা আয়োজন করা হয়।

শুক্রবার প্রতিযোগিতার শেষ দিনে মিনি ম্যারাথন দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

এদিন প্রতিযোগিতা শেষে ক্লাবের কনফারেন্স লাউঞ্জে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

বিভিন্ন প্রতিযোগিতায় পুরস্কারপ্রাপ্তরা হলেন- দাবায় চ্যাম্পিয়ন বেস্ট নিউজডটকমের আমিরুল ইসলাম কাগজী, রানারআপ অবজারভারের জীবন ইসলাম, তৃতীয় ও চতুর্থ যথাক্রমে অবজারভারের শাহজাদ মাহমুদ সাইফুদ্দীন ও জনকণ্ঠের তপন বিশ্বাস।

টেবিল টেনিসে (একক) চ্যাম্পিয়ন হয়েছেন বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) সৈয়দ মামুন, রানারআপ চ্যানেল আইয়ের তরিকুল ইসলাম মাসুম ও তৃতীয় সমকালের কাজল হাজরা।

টেবিল টেনিসে (দ্বৈত) চ্যাম্পিয়ন হয়েছেন বাসসের সৈয়দ মামুন ও মো. লুৎফর রহমান বীনু (সরাসরি), রানারআপ চ্যানেল আইয়ের তরিকুল ইসলাম মাসুম ও সমকালের কাজল হাজরা এবং তৃতীয় হয়েছেন যৌথভাবে মো. আনোয়ার উদ্দিন(বাসস) ও এসকে এনামুল হক(ডেইলি স্টার)।

স্পেড ট্রাম্প প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জন করেন সৈয়দ শুক্কর আলী শুভ (বাসস), রানারআপ অমরেশ রায় (সমকাল) ও তৃতীয় তরিকুল ইসলাম মাসুম(চ্যানেল আই) এবং চতুর্থ হয়েছেন কমল চৌধুরী (নওরোজ)।

এয়ারগান শুটিং প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছেন তরিকুল ইসলাম মাসুম(চ্যানেল আই), দ্বিতীয় কাজল হাজরা (সমকাল) ও তৃতীয় মো. মিজানুর রহমান চৌধুরী (যুগান্তর)।

নারী সদস্যদের লুডু প্রতিযোগিতায় প্রথম বিজয়ী শামীমা চৌধুরী (পিআইবি), দ্বিতীয় ফমিদা আকবর(ইত্তেফাক) ও তৃতীয় স্থান অর্জন করেছেন শাহনাজ সিদ্দীতি(বাসস)।

মিনি ম্যারাথন প্রতিযোগিতায় প্রেসক্লাবের সদস্যদের ছেলেসন্তান (১৫-২১ বছর) প্রথম হয়েছেন মাহ ফজলে হাসান (পিতা-সাদাত হোসেন), দ্বিতীয় এসএম শওকি ইসলাম(পিতা- এসএম শওকত আলী টুলু) ও তৃতীয় হয়েছে মুফিদ বিন রাবী(পিতা-সাদ বিন রাবী)।

মিনি ম্যারাথন খেলায় প্রেসক্লাবের সদস্যদের মেয়েসন্তান(১৫-২১ বছর) প্রথম বিজয়ী হলেন- অহনা আনজুম(মাতা- শাহনাজ শারমিন), দ্বিতীয় সেমন্তি ইসলাম(পিতা-এসএম শওকত আলী টুলু) ও তৃতীয় হলেন লাবন্য প্রভা(পিতা-সাইফুল ইসলাম কল্লোল)।

মিনি ম্যারাথন মহিলাদের মধ্যে চ্যাম্পিয়ন হয়েছেন শাহনাজ শারমিন(দীপ্ত টিভি), দ্বিতীয় হয়েছেন নাসরিন চৌধুরী(স্বামী-শফিক চৌধুরী) এবং তৃতীয় স্থান অধিকারী হয়েছেন মনিরা আক্তার সোমা(স্বামী-সাইফুল ইসলাম কল্লোল)।

মিনি ম্যারাথন সদস্য অনূর্ধ্ব ৪৫(পুরুষ) প্রতিযোগিতায় প্রথম হয়েছেন রমা প্রসাদ বাবু(সমকাল), দ্বিতীয় তরিকুল ইসলাম মাসুম(চ্যানেল আই) ও তৃতীয় হয়েছেন সীমান্ত খোকন(এনটিভি)।

মিনি ম্যারাথন ৪৫-৫৫ বছর (পুরুষ) প্রতিযোগিতায় প্রথম হয়েছেন মনিরুজ্জামান উজ্জ্বল(জাগো নিউজ), দ্বিতীয় গোলাম মোস্তফা(নওরোজ) ও তৃতীয় হয়েছেন মুজিবুর রহমান জিতু(বাসস)।

মিনি ম্যারাথন সদস্য পঞ্চান্নোর্ধ্ব প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছেন এসকে এনামুল হক(ডেইলি  স্টার), দ্বিতীয় মো. আলী হোসেন(বাংলাদেশ বেতার) ও তৃতীয় হয়েছেন ইব্রাহিম মণ্ডল (নয়াদিগন্ত)।
 


আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত