• বৃহস্পতিবার, ১৯ অক্টোবর ২০১৭
ঢাকা    |    
প্রকাশ : ১৯ মে, ২০১৭ ১৯:০২:১৭ | অাপডেট: ১৯ মে, ২০১৭ ২৩:৪০:২২ প্রিন্ট
জঙ্গিবাদ-মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা ছাত্রলীগ সভাপতির

ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ বলেছেন, ৭১-এ আমরা মুক্তিযুদ্ধ দেখিনি। আমরা দ্বিতীয় প্রজন্ম শেখ হাসিনার নেতৃত্বে জঙ্গিবাদ, মাদক ও নিরক্ষরতার বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছি। আমরা সবাই মিলে দেশকে মাদকমুক্ত, সন্ত্রাস-জঙ্গিবাদ ও নিরক্ষরমুক্ত করবো।

শুক্রবার বিকালে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশন মিলনায়তনে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে আয়োজিত এক আলোচনা সভায় তিনি একথা বলেন।

সোহাগ বলেন, ১৯৮১ সালে দেশে এসে এখন পর্যন্ত এদেশের মানুষের জন্য নিরলস কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। তিনি সব অঞ্চলে ঘুরে ঘুরে মানুষের চাহিদার আলোকের বিশাল উন্নয়ন কর্মযজ্ঞ করছেন।

২০১৯ সালে জাতীয় নির্বাচনে শেখ হাসিনাকে ফের ক্ষমতায় আনতে ছাত্রলীগ ঐক্যবদ্ধভাবে কাজ করতে নেতাকর্মীদের নির্দেশ দেন ছাত্রলীগ সভাপতি।

ছাত্রলীগ ঢাকা মহানগর দক্ষিণ শাখা এ আলোচনা সভার আয়োজন করে।

শাখা সভাপতি বায়জিদ আহমদ খানের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম।

এতে আরও বক্তব্য রাখেন- ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইনসহ ছাত্রলীগের সাবেক ও বর্তমান নেতৃবৃন্দ।

এছাড়াও উপস্থিত ছিলেন- ছাত্রলীগের সহ-সভাপতি কাজী এনায়েত, আসাদুজ্জামান আসাদ, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ ফয়সল আমীন, দফতর সম্পাদক দেলোয়ার শাহজাদা, আন্তর্জাতিক সম্পাদক ইমরান খান প্রমুখ।


আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত