যুগান্তর রিপোর্ট    |    
প্রকাশ : ১২ সেপ্টেম্বর, ২০১৭ ২০:৫৮:৩৯ প্রিন্ট
পৃথক মামলায় বিএনপির ৯৪ নেতাকর্মীর আগাম জামিন

পৃথক দুই মামলায় বিএনপির আন্তর্জাতিকবিষয়ক সহসম্পাদক নজরুল ইসলাম আজাদ ও গণশিক্ষাবিষয়ক সহসম্পাদক আনিসুর রহমান তালুকদার খোকনসহ ৯৪ নেতাকর্মীর আগাম জামিন দিয়েছেন হাইকোর্ট।

মঙ্গলবার বিচারপতি ওবায়দুল হাসান ও বিচারপতি  আমির হোসেনের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ  ৬ সপ্তাহের আগাম জামিন মঞ্জুর করেন।

আদালতে বিএনপির নেতাকর্মীর পক্ষে শুনানি করেন জয়নুল আবেদীন ও সগীর হোসেন লিয়ন।

সগীর হোসেন লিয়ন যুগান্তরকে বলেন, বিএনপির ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকীর সমাবেশকে কেন্দ্র করে পৃথক দুই মামলায় ৯৪ জনের আগাম জামিন দিয়েছেন আদালত।

গত ৬ সেপ্টেম্বর নারায়ণগঞ্জের আড়াইহাজার থানার পাঁচরুখি এলাকায় বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকীর সমাবেশকে কেন্দ্র করে পুলিশের কাজে বাধা দেওয়ার অভিযোগে নজরুল ইসলাম আজাদসহ ৮৭ জনের বিরুদ্ধে মামলা হয়।

অপরদিকে গত ৪ সেপ্টেম্বর বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকীর সমাবেশকে কেন্দ্র করে মাদারীপুরের কালকিনি থানায় একই অভিযোগে আনিসুর রহমান তালুকদার খোকনসহ ১০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা করা হয়।

এই দুই মামলা থেকে মঙ্গলাবার হাইকোর্ট মোট ৯৪ জনের জামিন মঞ্জুর করেন।


আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by