কক্সবাজার প্রতিনিধি    |    
প্রকাশ : ১৩ সেপ্টেম্বর, ২০১৭ ১৪:৩১:১০ প্রিন্ট
আশ্রিত রোহিঙ্গারা অভুক্ত থাকবে না: ওবায়দুল
রোহিঙ্গা শরণার্থীদের মাঝে ত্রাণ বিতরণ করছেন ওবায়দুল কাদের

বাংলাদেশে আশ্রয় নেয়া রোহিঙ্গারা অভুক্ত থাকবে না বলে জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বুধবার বেলা ১১টার দিকে প্রধানমন্ত্রীর পক্ষে কক্সবাজারের উখিয়ার কুতুপালং শরণার্থী ক্যাম্প পরিদর্শন ও ত্রাণ বিতরণকালে তিনি একথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বাংলাদেশে আশ্রয় নেয়া রোহিঙ্গারা অভুক্ত থাকবে না। সুশৃংখলভাবে থাকলে সবার আহার সংস্থান করা হবে। এটাই আওয়ামী লীগ সরকারের অঙ্গীকার।
 
২০দিন পর বিএনপির রোহিঙ্গাদের জন্য ত্রাণ বিতরণ নিচক মায়াকান্না ও প্রতারণা ছাড়া কিছু নয় বলে এসময় মন্তব্য করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক।

প্রসঙ্গত, আজ বুধবার উখিয়ার বিভিন্ন ক্যাম্পে রোহিঙ্গা শরণার্থীদের মাঝে বিএনপির পক্ষ থেকে ত্রাণ বিতরণ করা হচ্ছে।  

ওবায়দুল কাদেরের সঙ্গে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামিম, উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, প্রশান্ত ভূষণ বড়ুয়া, সাংসদ আশেক উল্লাহ রফিক, কক্সবাজার জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, রাশেদুল ইসলাম, কক্সবাজার পৌর মেয়র মাহবুবুর রহমান, উখিয়া উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও রাজাপালং ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী প্রমুখ।

এ সময় পাঁচ হাজার রোহিঙ্গা নাগরিকদের মাঝে ত্রাণ বিতরণ করেন তারা।
 


আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by