যুগান্তর রিপোর্ট    |    
প্রকাশ : ১৩ সেপ্টেম্বর, ২০১৭ ১৬:৫২:৩৪ প্রিন্ট
কক্সবাজারে বিএনপির প্রতিনিধিদলকে অবরুদ্ধের অভিযোগ

বর্বর নির্যাতনের মুখে মিয়ানমার থেকে পালিয়ে আসা রোহিঙ্গাদের মাঝে বুধবার ত্রাণসামগ্রী বিতরণের কথা ছিল বিএনপির।

তবে পুলিশি বাধার মুখে কক্সবাজার জেলা বিএনপির কার্যালয় থেকে ত্রাণবাহী ২২টি ট্রাক বের হতে পারেনি বলে এক সংবাদ সম্মেলনে অভিযোগ করেছেন বিএনপির প্রতিনিধিদলের আহ্বায়ক ও স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস।

এই সংবাদ সম্মেলনের পর প্রতিনিধিদলের সদস্যরা হোটেলের উদ্দেশ্যে রওনা দিলেও তাদের বাধা হয় বলে যুগান্তরকে জানান বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু।

তিনি জানান, পুলিশ তাদের কক্সবাজার  বিএনপির জেলা কার্যালয়ে অবরুদ্ধ করে রেখেছে। তাদের হোটেলেও যেতে দেয়া হচ্ছে না।  

বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান শামীম যুগান্তরকে জানান, দুপুরে ২২টি ত্রাণবাহী ট্রাক কক্সবাজার জেলা বিএনপির কার্যালয় থেকে বের হওয়ার সময় পুলিশ আটকে দেয়। এখন পুলিশি বাধার মুখে ট্রাকগুলো বিএনপি কার্যালয়েই আছে।

ত্রাণবাহী ট্রাকে রোহিঙ্গাদের জন্য চাল, ডাল, চিড়া, চিনি, তেল, খাবার পানি, ঘরের ওপরে ছাউনি দেয়ার পলিথিন ছিল।

এর আগে রোহিঙ্গাদের ত্রাণ দেয়ার জন্য মঙ্গলবার সন্ধ্যায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসের নেতৃত্বে উচ্চ পর্যায়ের একটি প্রতিনিধিদল সেখানে পৌঁছে। প্রতিনিধিদলে আরও রয়েছেন- বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, ডা. এজেডএম জাহিদ হোসেন প্রমুখ।

এছাড়া বিএনপি-সমর্থিত ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব)-এর ফ্রি মেডিকেল ক্যাম্প ও বিনামূল্যে ওষুধ বিতরণের কথা রয়েছে।
 


আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত