অনলাইন ডেস্ক    |    
প্রকাশ : ১৪ সেপ্টেম্বর, ২০১৭ ১৪:০৬:০৬ প্রিন্ট
দেশে আইনের শাসনের ছিটেফোঁটাও অবশিষ্ট নেই: গয়েশ্বর

দেশে আইনের শাসনের ছিটেফোঁটাও অবশিষ্ট নেই বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

বৃহস্পতিবার সকালে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে তিনি এ মন্তব্য করেন।

গত ১২ সেপ্টেম্বর গয়েশ্বর চন্দ্র রায়ের বাড়িতে পূজা উদযাপন কমিটির প্রস্তুতি সভা ও দুস্থদের মধ্যে বস্ত্র বিতরণ কর্মসূচিতে পুলিশি হামলার ঘটনার প্রতিবাদে এ প্রেস ব্রিফিংয়ের আয়োজন করা হয়।

ব্রিফিংয়ে গয়েশ্বর চন্দ্র রায় বলেন, পুলিশ বাহিনী বর্তমান সরকার যাদের পেটোয়া বাহিনীতে রূপান্তরিত করেছে, তাদের দিয়েই হামলা চালানো হয়েছে। হামলাকারী পুলিশ সদস্যরা ইটপাটকেল ছুড়ে আমার বাড়ির কাচের জানালা-দরজা ভাংচুর করে এবং বাড়ির আঙিনা থেকে নেতাকর্মীদের তিনটি মোটরসাইকেল পুলিশভ্যানে উঠিয়ে নিয়ে যায়। শুধু তাই নয়, আমার পুত্রবধূ নিপুণ রায়সহ সভাস্থলে আসা ব্যক্তিদের দীর্ঘক্ষণ অবরুদ্ধ করে রাখে পুলিশ।

তিনি বলেন, শান্তিপূর্ণ ও পারিবারিক পরিবেশে অনুষ্ঠিত এ কর্মসূচিতে পুলিশি হামলার ঘটনায় আবারো প্রমানিত হল- দেশে আইনের শাসনের ছিটেফোঁটাও অবশিষ্ট নেই। আওয়ামী লীগ সরকার দেশের মানুষকে শান্তি, স্বস্তি এবং স্থিতির বদলে অশান্তি ও নৈরাজ্যের আগুন জ্বালানোর পাশাপাশি নতুন নতুন অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্ম দিয়ে জনদৃষ্টিকে ভিন্ন খাতে প্রবাহিত করার যে দক্ষতা দেখিয়েছে তা নজীরবিহীন।

তিনি এ ধরনের ঘটনার প্রতিবাদ ও নিন্দার পাশাপাশি ঘটনার তদন্তসাপেক্ষে বিচারের দাবি জানান।


আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by