যুগান্তর রিপোর্ট    |    
প্রকাশ : ২১ সেপ্টেম্বর, ২০১৭ ১৭:৪৩:৫৮ | অাপডেট: ২১ সেপ্টেম্বর, ২০১৭ ১৭:৫০:০৪ প্রিন্ট
‘ষড়যন্ত্র করতেই ফিরতে বিলম্ব করছেন খালেদা জিয়া’
ফাইল ফটো

ক্ষমতাসীন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এবং কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী বলেছেন, ষড়যন্ত্র করতেই দেশে ফিরতে বিলম্ব করছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

বৃহস্পতিবার ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

দেশি ও বিদেশি কুচক্রী মহলের দেশবিরোধী ষড়যন্ত্র এবং অবৈধ পন্থায় সরকার পতনের অপচেষ্টায় লিপ্ত সব গণশক্রর অপকর্মের বিরুদ্ধে প্রতিবাদ শীর্ষক এ আলোচনা সভার আয়োজন করে অপরাজেয় বাংলা নামে একটি সংগঠন।

মতিয়া চৌধুরী বলেন, খালেদা জিয়া বিদেশে গিয়ে বসে আছেন। বলছিলেন, ১৫ তারিখে দেশে আসবেন। এখন শুনছি, দেশে আসবেন না। আবার বলেন, ডাক্তারের সিরিয়াল পেয়েছেন, ডাক্তার দেখিয়ে দেশে আসবেন। এসব ভাঁওতাবাজি বাংলাদেশের মানুষ বোঝে। আপনি বিদেশে বসে ভেবেছিলেন, কিছু একটা ঘটবে কিন্তু ঘটে নাই।

তিনি বলেন, আগেও রোহিঙ্গা এসেছে, বিএনপি কিছুই করে নাই। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনা সামর্থ্য অনুযায়ী করার পাশাপাশি জাতিসংঘের অধিবেশনে গিয়েও সমস্যা সমাধানের জন্য বক্তব্য দিয়েছেন। আর আপনারা (বিএনপি) বলেন, হেন করেঙ্গা, তেন করেঙ্গা, ধুনা সাপের বিষ মারেঙ্গা।

আলোচনা সভায় খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেন, আমরা রোহিঙ্গা সমস্যা নিয়ে বিশ্ববিবেককে জাগ্রত করার চেষ্টা করছি। কূটনৈতিক পন্থায় সমস্যা সমাধানের চেষ্টা চলবে কিন্তু এ নিয়ে বিএনপির সঙ্গে সংলাপের সুযোগ নেই।

অপরাজেয় বাংলা নামের ওই সংগঠনের সভাপতি এইচ রহমান মিলুর সভাপতিত্বে আলোচনা সভায় অন্যদের মধ্যে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ আলম মুরাদ, যুগ্ম সম্পাদক কামাল চৌধুরী, চারুকলা একাডেমির পরিচালক মনিরুজ্জামান প্রমুখ বক্তব্য দেন।


আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত