যুগান্তর রিপোর্ট,নবাবগঞ্জ    |    
প্রকাশ : ২২ সেপ্টেম্বর, ২০১৭ ১৬:৫৩:৩২ | অাপডেট: ২২ সেপ্টেম্বর, ২০১৭ ১৭:০২:১৬ প্রিন্ট
নবাবগঞ্জে অ্যাডভোকেট সালমা ইসলাম
সবার সুখ-দুঃখের সঙ্গী হয়ে কাজ করতে চাই
সাবেক মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী এবং জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট সালমা ইসলাম (এমপি) বলেছেন,  ধর্মবর্ণ নয়, সবার সুখ-দুঃখের সঙ্গী হয়ে কাজ করতে চাই। হিন্দুধর্মের শারদীয়া দুর্গা উৎসব সবার সম্মিলিত প্রয়াসে সুষ্ঠুভাবে সম্পন্ন হোক এ প্রত্যাশা করি। 
 
শুক্রবার সকাল ১১টায় ঢাকার নবাবগঞ্জ উপজেলার ওয়াছেক মিলনায়তনে পূজারিদের মাঝে সরকারি চাল ও ব্যক্তিগত অনুদান প্রদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
 
উপজেলা নির্বাহী কর্মকর্তা তোফাজ্জল হোসেনের সভাপতিত্বে সালমা ইসলাম বলেন, ধর্মীয় সম্প্রীতি বজায় রেখে আসন্ন শারদীয়া দুর্গোৎসব পালন করতে সব ধরনের সহযোগিতা দেয়া হবে।
 
তিনি বলেন, মিয়ানমারের রোহিঙ্গা নির্যাতন বন্ধ করে তাদের দেশে ফেরত নিতে হবে। পৃথিবীর কোনো সভ্য দেশ এভাবে কোনো ধর্মের ওপর অত্যাচার করতে পারে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রায় ১০ লাখ রোহিঙ্গাকে আশ্রয় দিয়ে মানবতার পরিচয় দিয়েছেন। বিশ্বের আর কোনো দেশে এ নজির নেই। তাই আসুন, আমরা সবাই মিলে একটি সুন্দর দেশ পরিচালনায় কোনো ভেদাভেদ না রেখে সামনের দিকে এগিয়ে যাই। 
 
সালমা ইসলাম এ সময় তার নির্বাচনী এলাকায় বিগত সাড়ে তিন বছরের উন্নয়ন কর্মকাণ্ড ও ভবিষ্যতের পরিকল্পনা তুলে ধরেন। আগামী দিনে তার পাশে থেকে সবাইকে উন্নয়ন কাজে শরিক হওয়ার আহবান জানান তিনি। 
 
 
অনুষ্ঠানে সালমা ইসলাম উপজেলার ১৮৩টি পূজামন্দিরের প্রতিটিতে সরকারিভাবে ৫০০ কেজি চাল ও ব্যক্তিগত তহবিল থেকে ৩ হাজার করে টাকা তাদের হাতে তুলে দেন। প্রতিটি পূজামণ্ডপের সভাপতি-সাধারণ সম্পাদককে শান্তিপূর্ণ পরিবেশে পূজা কার্যক্রম সমাপ্ত করার জন্য সব দলের নেতাকর্মীদের সার্বক্ষণিক  সহযোগিতা  কামনা করেন তিনি।
 
অনুষ্ঠানে আরও  উপস্থিত ছিলেন নবাবগঞ্জ থানার ওসি মোস্তফা কামাল, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. হাবিবুল্লাহ মিয়া, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জালাল উদ্দিন, জাতীয় পার্টির সদস্য সচিব শরফুদ্দিন আহমেদ শরীফ, সাবেক মুক্তিযোদ্ধা  কমান্ডার মোশারফ হোসেন দিলু, মোশারফ হোসেন খান, ঢাকা জেলা জাতীয় পার্টি যুগ্ম সাধারণ সম্পাদক জুয়েল আহমেদ, ইউপি চেয়ারম্যান আব্দুল ওয়াদুদ, হাজী ইব্রাহীম খলিল, পান্নু মিয়া, তপন মোল্লা, রিপন মোল্লা, দেওয়ান তুহিনুর রহমান, উপজেলা পূজা কমিটির সভাপতি নিতাই চাঁদ তালুকদার, সাধারণ সম্পাদক স্বপনকুমার সরকার, জাতীয় পর্টি নেতা  খলিলুর রহমান, জাহাঙ্গীর চোকদার, এ কেএম আব্দুল হালিম, খন্দকার মোয়াজ্জেম, এমএ মজিদ, আব্দুল গফুর, সাহিদুল হক খান,আনোয়ার হোসেন মোড়ল, আইনুল চৌধুরী, মতিন মেম্বার, তাজুল ইসলাম, মাইনুল ইসলাম, জালাল উদ্দিন রুমি, দেবাশীষ চন্দ, যুবনেতা নাজিম উদ্দিন, বোরহান হোসেন, মো. সেলিম, শ্রীকৃষ্ণ সাহা, খলিল দেওয়ান, পনির মণ্ডল  প্রমুখ।
 
 
 
 
 


আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by