যুগান্তর রিপোর্ট    |    
প্রকাশ : ১৮ অক্টোবর, ২০১৭ ২১:১৮:৪৪ প্রিন্ট
শেখ রাসেলের জন্মদিন পালিত
শিক্ষার্থীদের মাঝে ছাত্রলীগের শিক্ষা উপকরণ বিতরণ

দেশব্যাপী নানা কর্মসূচির মধ্য দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৪তম জন্মদিন পালন করেছে ছাত্রলীগ।

এর মধ্যে ছিল শহীদ শেখ রাসেলের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন, মিলাদ ও দোয়া মাহফিল, কেক কাটা ও কোমলমতি শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ।

ঢাকায় কেন্দ্রীয়ভাবে শেখ রাসেলের কবরে ফুলেল শ্রদ্ধা নিবেদন করেন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির নেতারা। সকাল ৮টায় বনানী কবরস্থানে রাসেলসহ ১৫ আগস্ট নিহত শহীদদের কবরে শ্রদ্ধা নিবেদন করে সংগঠনটি।

এছাড়া দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের স্বোপার্জিত স্বাধীনতা চত্বরে কেক কেটে শেখ রাসেলের জন্মদিন উদযাপন করে ছাত্রলীগ। এ সময় বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের কোমলমতি শিক্ষার্থীদের মাঝে বিভিন্ন শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

এসব উপকরণের মধ্যে রয়েছে- স্কুল ব্যাগ, খাতা, কলম, পেন্সিল ইত্যাদি। ছাত্রলীগের বিভিন্ন উপকরণ পেয়ে আনন্দ প্রকাশ করতে দেখা গেছে উপস্থিত শিক্ষার্থীদের।

ছাত্রলীগের সভাপতি মো. সাইফুর রহমান সোহাগ, সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইনসহ কেন্দ্রীয় ও ঢাবির নেতাকর্মীরা এসব কর্মসূচিতে অংশ নেন।


আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত