সিরাজগঞ্জ প্রতিনিধি    |    
প্রকাশ : ২১ অক্টোবর, ২০১৭ ০২:৫৩:৩৪ প্রিন্ট
শান্তির জন্য আ’লীগের কোনো বিকল্প নেই: নাসিম

উন্নয়ন ও শান্তির জন্য আওয়ামী লীগের কোনো বিকল্প নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

আগামী নির্বাচনেও শান্তির পক্ষে রায় দেয়ার জন্য জনগণের প্রতি আহবান জানিয়ে তিনি বলেন, নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি করতে হবে।

শুক্রবার বিকালে সিরাজগঞ্জ সদর উপজেলার বাগবাটিতে ৩১ শয্যাবিশিষ্ট হাসপাতাল ভবন ও কার্য্যক্রমের উদ্বোধন শেষে এক সমাবেশে মোহাম্মদ নাসিম এসব কথা বলেন।

হাসপাতাল চত্বরে এ সমাবেশের আয়োজন করে জেলা স্বাস্থ্য বিভাগ। দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে কলেজ মাঠে আয়োজিত জনসভা স্থগিত করে হাসপাতাল ভবনে সমাবেশ অনুষ্ঠিত হয়।

তিনি বলেন, জনগণের ভালবাসা নিয়ে উন্নয়নের নেতা বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে আবারও নৌকার বিজয় হবে। ক্ষমতায় থেকে আওয়ামী লীগ বিএনপির মতো  হাওয়া ভবন সৃষ্টি করেনি, নৈরাজ্য ও জঙ্গিবাদেরও সৃষ্টি করেনি।

সরকারের শিক্ষা, স্বাস্থ্য, কৃষি, খাদ্য, বিদ্যুতসহ বিভিন্ন খাতে উন্নয়নের চিত্র তুলে ধরে জনগণের উদ্দেশে নাসিম বলেন, দলীয় নেতাকর্মী ও জনগণকে সজাগ থাকতে হবে। যেন একাত্তরের ঘাতকরা ও জঙ্গিবাদের মদদদাতারা আগামীতে নির্বাচিত হতে না পারে।

সমাবেশে রোহিঙ্গা সংকট নিয়ে শেখ হাসিনার উদারতা ও বিশ্ব নেতৃবৃন্দের বাংলাদেশের প্রশংসার কথা তুলে ধরেন মোহাম্মদ নাসিম।

সিভিল সার্জন ডা. শেখ মো. মনজুর রহমানের সভাপতিত্বে সমাবেশে অন্যদের মধ্যে স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল কালাম আজাদ, স্বাস্থ্য প্রকৌশল অধিদফতরের প্রধান প্রকৌশলী ব্রিগেডিয়ার জেনারেল এমএ মোহী, স্বাস্থ্য অধিদফতরের সিবিএইচসির পরিচালক ডা. আবুল হাসেম খান, রাজশাহী বিভাগের পরিচালক আবদুস সোবহান, সিরাজগঞ্জের জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকা, অতিরিক্ত পুলিশ সুপার শাহিনুর ইসলাম, কৃষক লীগের কেন্দ্রীয় সহ-সভাপতি আবদুল লতিফ তারিন, মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম-সম্পাদক জান্নাত আরা তালুকদার হেনরী, থানা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি তোফাজ্জল হোসেন, সাধারণ সম্পাদক মিজানুর রহমান দুদু প্রমুখ বক্তব্য দেন।


আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত