রংপুর ব্যুরো    |    
প্রকাশ : ১৩ নভেম্বর, ২০১৭ ২২:২৭:০৭ প্রিন্ট
ঠাকুরপাড়ার ঘটনায় বিচার বিভাগীয় তদন্ত চায় জাপা

রংপুরে হিন্দু বাড়িতে অগ্নিসংযোগ ও ভাংচুরের ঘটনায় বিচার বিভাগীয় তদন্তের দাবি জানিয়েছেন জাতীয় পার্টির (জাপা) মহাসচিব সংসদ সদস্য রুহুল আমিন হাওলাদার।

সোমবার ঠাকুরপাড়া গ্রামের ক্ষতিগ্রস্ত হিন্দুদের ঘরবাড়ি পরিদর্শন শেষে তিনি এ দাবি জানান।

এ সময় জাতীয় পার্টির চেয়ারম্যানের পক্ষ থেকে ক্ষতিগ্রস্ত প্রত্যেক পরিবারকে ১০ হাজার টাকা করে আর্থিক সহায়তা দেন রুহুল আমিন হাওলাদার।

তিনি সাংবাদিকদের বলেন, ফেসবুকে ধর্ম অবমাননার অভিযোগে এমন নিন্দনীয় কাজ যারা করেছে, তা পরিকল্পিত। যাতে ভবিষ্যতে কেউ এ ধরনের কাজ করতে সাহস পায় না। এজন্য বিচার বিভাগীয় তদন্ত কমিটি গঠন করে দোষীদের কঠোর শাস্তি দিতে হবে।

তিনি বলেন, এ ঘটনায় যেন কোনো নিরপরাধ মানুষ হয়রানির শিকার না হয়, সেদিকে প্রশাসনকে দৃষ্টি দিতে হবে। ক্ষতিগ্রস্তদেরও অভয় দেন তিনি বলেন,  পাশে জাতীয় পার্টি রয়েছে। আমাদের পক্ষ থেকে যা যা করা প্রয়োজন আমরা তাই করব।

জাপার মহাসচিব রুহুল আমিন হাওলাদার সোমবার বিমানযোগে ঢাকা থেকে সৈয়দপুরে যান। পরে তিনি সড়কপথে রংপুরের পাগলাপীর সলেয়াশাহ ঠাকুরপাড়ায় ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেন।

এ সময় তার সঙ্গে জাপার কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়, রংপুর মহানগর জাপার সাধারণ সম্পাদক এসএম ইয়াসির, গোবিন্দগঞ্জ উপজেলা সভাপতি কাজী মশিয়ার রহমান, জাতীয় যুব সংহতির রংপুর জেলা সভাপতি আবদুর রাজ্জাক প্রমুখ উপস্থিত ছিলেন।


আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত