•       রংপুর সিটি নির্বাচন: প্রার্থীদের হলফনামায় বিভ্রান্তিমূলক তথ্য আছে: সুজন; ইসিকে ব্যবস্থা নেয়ার পরামর্শ       প্রশ্নফাঁসের অভিযোগে নাটোর সদরের ১২৩টি প্রাথমিক বিদ্যালয়ে প্রথম ও চতুর্থ শ্রেণির আজকের গণিত পরীক্ষা স্থগিত       রাজধানীর শুক্রাবাদে নির্মাণাধীন ভবন থেকে মেরিন ইঞ্জিনিয়ারের মরদেহ উদ্ধার
যুগান্তর রিপোর্ট    |    
প্রকাশ : ০৬ ডিসেম্বর, ২০১৭ ২২:২৩:১৭ প্রিন্ট
সাবেক ফুটবল অধিনায়ক আমিনুল কারাগারে
রাজধানীর শাহবাগ থানার নাশকতা মামলায় বিএনপির ক্রীড়া সম্পাদক ও জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক আমিনুল হককে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।
 
বুধবার আসামিকে ঢাকা মেট্রোপলিন ম্যাজিস্ট্রেট সাদবীর ইয়াছির আহসান চৌধুরীর আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করেন তদন্ত কর্মকর্তা। শুনানি শেষে আসামিকে কারাগারে পাঠানোর আদেশ দেন। রিমান্ড শুনানির জন্য ১০ ডিসেম্বর দিন ধার্য করা হয়েছে।
 
আদালত সূত্র জানায়, রাজধানীর বঙ্গবাজারের সামনে পুলিশের কাজে বাধা ও অগ্নিসংযোগের অভিযোগে করা মামলায় আমিনুলের বিরুদ্ধে এ রিমান্ড আবেদন করা হয়। মঙ্গলবার বিকালে বঙ্গবাজারের সামনে থেকে ফুটবলার আমিনুলকে গ্রেফতার করে পুলিশ। ওই দিন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া দুর্নীতির দুই মামলায় আদালতে হাজিরা দেন। সেখানে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে তিনিও উপস্থিত ছিলেন। ফেরার পথে তিনি গ্রেফতার হন।
 
৪ মামলায় ৫৬ জন করে আসামি: বিএনপি কর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষের ঘটনায় শাহবাগ থানায় চারটি মামলা করেছে পুলিশ। আটক বিএনপির ৩০ নেতাকর্মীকে কারাগারে পাঠানো হয়েছে।

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান যুগান্তরকে এসব তথ্য নিশ্চিত করে বলেন, গাড়ি ভাংচুর, অগ্নিসংযোগের ঘটনায় ৪টি মামলা করা হয়েছে। প্রতিটি মামলায় ৫৬ জনকে আসামি করা হয়েছে। বাকিদের ধরতে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে। খালেদা জিয়ার বিরুদ্ধে করা দুর্নীতি মামলায় হাজিরা দিতে মঙ্গলবার বকশিবাজারে আলিয়া মাদ্রাসা মাঠে স্থাপিত অস্থায়ী আদালতে যান খালেদা জিয়া। ফেরার পথে হাইকোর্ট সংলগ্ন কদম ফোয়ারা এলাকায় সংঘর্ষ, ভংচুর ও ধাওয়া-পাল্টাধাওয়া হয়।

আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত