• শুক্রবার, ২২ সেপ্টেম্বর ২০১৭
প্রিন্ট সংস্করণ    |    
প্রকাশ : ১৭ ফেব্রুয়ারি, ২০১৭ ১৫:৪০:৩৯ প্রিন্ট
ইমরুলের ফেরার লড়াই

শ্রীলংকা সফরের আগে পুরোপুরি ফিট হওয়ার জন্য কঠোর পরিশ্রম করছেন ইমরুল কায়েস। ম্যাচ ফিটনেস ফিরে পেতে মরিয়া এই বাঁ-হাতি ব্যাটসম্যান। নিউজিল্যান্ড ও ভারত সফরে টানা দু’বার বাঁ-ঊরুতে চোট পেয়েছেন তিনি।

নিউজিল্যান্ড সফরে দ্বিতীয় ও শেষ টেস্ট খেলতে পারেননি ভারত সফরে একমাত্র টেস্ট ম্যাচ। শুরুর আগে আবারও চোটে পড়ে ছিটকে যান। সংশয় দেখা দিয়েছিল শ্রীলংকা সফরে তার যাওয়া নিয়ে।

সুখবর হল, তিনি অনেকটাই সুস্থ হয়ে উঠেছেন। রোববার শুরু হতে যাওয়া বিসিএলের চতুর্থ রাউন্ড দিয়ে আবারও মাঠে ফিরছেন ইমরুল।

কাল মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে এই ওপেনার বলেন, ‘আমি ভারত থেকে আসার পরে রিহ্যাব করেছি। গত দু’দিন ব্যাটিং ও রানিং করছি। এখন বেশি ব্যথা নেই, রানিং ও ব্যাটিংয়ে সমস্যা হচ্ছে না। অনেকটা ভালো অনুভব করছি। বিসিএলের ১৯ তারিখে শুরু হওয়া ম্যাচটি আমি খেলব।’

ভারত সফরে যাওয়ার আগে ইমরুলের ইনজুরি নিয়ে বিসিবির প্রধান চিকিৎসক ডা. দেবাশিস চৌধুরী জানিয়েছিলেন, ‘ইমরুল একই জায়গায় আবারও চোট পেলে দীর্ঘদিন তাকে মাঠের বাইরে থাকতে হবে।’ দ্বিতীয় চোটটা বেশি গুরুতর না হওয়ায় দ্রুত আবার মাঠে ফিরতে পারছেন ইমরুল।

বিসিএলের এই ম্যাচটিকেই মার্চে শ্রীলংকা সিরিজে নিজেকে ফিরে পাওয়ার উপলক্ষ উল্লেখ করে ইমরুল বলেন, ‘অনেক দিন ঘরোয়া ক্রিকেট খেলা হয়নি। খেললে নিজেকে আত্মবিশ্বাসী মনে হয়। আর বিসিএলের মধ্যদিয়েই আমি বুঝতে পারব যে, ম্যাচের জন্য কতটুকু ফিট হতে পেরেছি। আশা করি, এই ম্যাচটায় আমার জন্য অনেক কিছুই ইতিবাচক থাকবে ব্যাটিং, ফিল্ডিং সব কিছু মিলে।’

বাজে সময় পেছনে ফেলে ছন্দে ফেরার ইঙ্গিত মিলেছে সৌম্য সরকারের ব্যাটে। উদ্বোধনী জুটিতে তামিম ইকবালের সঙ্গী হতে ফিট হওয়ার সঙ্গে রানও করতে হবে ইমরুলকে।


 


আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by