• শুক্রবার, ২২ সেপ্টেম্বর ২০১৭
অনলাইন ডেস্ক    |    
প্রকাশ : ১৯ মে, ২০১৭ ২৩:৩৬:১২ | অাপডেট: ১৯ মে, ২০১৭ ২৩:৩৭:১৪ প্রিন্ট
কলকাতাকে উড়িয়ে ফাইনালে মুম্বাই

শুরুর দাপটটা আর ধরে রাখতে পারলো না কলকাতা নাইট রাইডার্স। দ্বিতীয় কোয়ালিফাইংয়ে মুম্বাই ইন্ডিয়ান্সের কাছে ৬ উইকেটের বড় ব্যবধানে হেরে শিরোপা জয়ের স্বপ্ন শেষ হয়ে গেল শাহরুখ খানের কলকাতার।

শুক্রবার বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে কলকাতার দেয়া ১০৮ রানের টার্গেট ৪ উইকেট হারিয়ে ৩৩ বল বাকি থাকতেই টপকে যায় মুম্বাই। ফাইনালে মুম্বাইয়ের প্রতিপক্ষ রাইজিং পুনে সুপারজায়ান্ট।

এদিন টস হেরে ব্যাট করতে নেমে শুরু থেকেই জাসপ্রিত বুমরাহ আর করণ শর্মার তোপের মুখে পড়ে গৌতম গম্ভীর বাহিনী। ক্রিস লিন ৪ রান করে, সুনিল নারিন ১০ রান করে আউট হয়ে যান।

এরপর নিয়মিত বিরতিতে গম্ভীর ১২, উথাপ্পা ১, জাগ্গি ২৮, গ্রান্ডহোম শূন্য, সুর্যকুমার যাদব সর্বোচ্চ ৩১, পিযুশ চাওলা ২, নাথান কাউল্টার নেইল ৬, উমেশ যাদব ২, এবং অঙ্কিত রাজপুত আউট হন ৪ রান করে।

মুম্বাইর বোলারদের মধ্যে ৪ ওভারে ১৬ রান দিয়ে ৪ উইকেট নেন করণ শর্মা। ৩ ওভারে ১ মেডেন এবং ৭ রান দিয়ে ৩ উইকেট নেন জাসপ্রিত বুমরাহ। মিচেল জনসন ২৮ রান দিয়ে নেন ২ উইকেট। বাকি ১ উইকেট নেন লাসিথ মালিঙ্গা।

জবাব দিতে নেমে ক্রনাল পান্ডের দায়িত্বশীল ব্যাটিংয়ে ৩৩ বল হাতে রেখেই জয় পায় মুম্বাই। ক্রনাল ৪২ রানে অপরাজিত থেকে দলের জয় নিয়ে মাঠ ছাড়েন। এছাড়া রোহিত শর্ম ২৬ রান করেন।

কলকাতার হয়ে চাওলা ২টি, উমেশ যাদব ও নেইল ১টি করে উইকেট লাভ করেন।

রোববার ১০ম আসরের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে।


আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by