প্রিন্ট সংস্করণ    |    
প্রকাশ : ১৭ জুন, ২০১৭ ০৫:৩৬:৪৮ প্রিন্ট
'ফুটবলে অসম্ভব বলে কিছু নেই'

আর একদিন পরেই কনফেডারেশন্স কাপ অভিযান শুরু করতে যাচ্ছে পর্তুগাল। রোববার মেক্সিকোর বিরুদ্ধে কাজানে প্রথম ম্যাচে নামবেন রোনাল্ডোরা। তার আগে অনুশীলন চলছে পুরোদমে।

লা লীগা থেকে শুরু করে চ্যাম্পিয়ন্স লীগ। ইংলিশ প্রিমিয়ার লীগ থেকে শুরু করে ক্লাব বিশ্বকাপ। এমন কোনো ট্রফি নেই যা রোনাল্ডোর ঝুলিতে নেই। এবার সেই তালিকায় কনফেডারেশন্স কাপ যোগ করতে মরিয়া সিআর সেভেন।

গত বছর ইউরো জিতে কনফেডারেশন্স কাপে খেলার সুযোগ পেয়েছে পর্তুগাল। দেশকে নেতৃত্ব দেয়ার আগে আত্মবিশ্বাসী মেজাজে রয়েছেন রোনাল্ডো, 'এই প্রথম কনফেডারেশন্স কাপে খেলবে পর্তুগাল। আমি খুব রোমাঞ্চিত। আশা করছি আমরা ভালো পারফরম্যান্স উপহার দেব,' বলেছেন পর্তুগিজ মহাতারকা।

টুর্নামেন্টে রয়েছে জার্মানির মতো দল। বিশ্বচ্যাম্পিয়নদের ধরা হচ্ছে ফেভারিট। কিন্তু রোনাল্ডোর মতে ফুটবলে অসম্ভব বলে কিছু নেই। 'অবশ্যই দারুণ লাগবে কনফেডারেশন্স কাপ জিততে পারলে। অনেক কঠিন দল রয়েছে। তবে ফুটবলে অসম্ভব বলে কিছু নেই। জিততে পারলে আমার সিভিতে আরেকটি ট্রফি যোগ হবে,' বলেছেন রোনাল্ডো।

কর ফাঁকি বিতর্কে জর্জরিত থাকলেও পর্তুগালের অনুশীলনে খোশমেজাজেই দেখা যায় রোনাল্ডোকে। সতীর্থের প্রশংসায় পঞ্চমুখ পর্তুগিজ ডিফেন্ডার ব্রুনো আলভেজ বলেছেন, দলে রোনাল্ডো থাকলে তরুণ ফুটবলাররা আরও উদ্বুদ্ধ হয়।

'যে প্রতিযোগিতায় খেলে রোনাল্ডো সেটাই জেতে। নিঃসন্দেহে বলতে পারি ও অন্যদের উদ্বুদ্ধ করে। ওর মতো ফুটবলারের সঙ্গে খেলতে পেরে দারুণ লাগে,' বলেছেন ব্রুনো।

কনফেডারেশন্স কাপ নিয়ে ব্রুনো আরও বলেন, 'এমন টুর্নামেন্টে
আগে কখনও খেলিনি। প্রতিটা চ্যাম্পিয়ন দল এখানে খেলবে। চ্যাম্পিয়ন হওয়া সহজ হবে না। কিন্তু আমরা তৈরি আছি।' ওয়েবসাইট।


আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত