অনলাইন ডেস্ক    |    
প্রকাশ : ১৪ সেপ্টেম্বর, ২০১৭ ১১:২৯:০২ প্রিন্ট
মিডিয়া কাপের কোয়ার্টার ফাইনালে যুগান্তর
ফাইল ছবি

মিনিস্টার ফ্রিজ-ডিআরইউ মিডিয়া কাপে ইত্তেফাককে হারিয়ে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে টিম যুগান্তর।

বৃহস্পতিবার শহীদ (ক্যাপ্টেন) এম মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে দ্বিতীয় রাউন্ডের খেলার প্রথমার্ধে দুদলই ১-১ গোলে সমতা টানে। যুগান্তরের হয়ে গোল করেন অধিনায়ক সাদ্দাম হোসেন ইমরান।

তবে দ্বিতীয়ার্ধে কোনো দলই গোল না পাওয়ায় খেলা গড়ায় টাইব্রেকারে। পরে টাইব্রেকারে গোলকিপার আল আমিন আজাদের দুর্দান্ত পারফরম্যান্সে যুগান্তর ২-০ গোলের জয় পায়।

এই জয়ে কোয়ার্টার ফাইনালে ওঠা যুগান্তর রোববার মুখোমুখি হবে দৈনিক আমাদের সময়ের।

যুগান্তরের হয়ে মাঠে লড়াইয়ে ছিলেন সিরাজুল ইসলাম, হাসিব বিন শহীদ,কাজী জেবেল, আলমগীর হোসেন ও মনির হোসেন।

খেলায় ম্যান অব দ্য ম্যাচ হন সাদ্দাম হোসেন ইমরান।

দ্বিতীয় রাউন্ডে জয় নিয়ে কোয়ার্টার ফাইনালে ওঠা যুগান্তর টিমকে শুভেচ্ছা জানিয়েছেন ভারপ্রাপ্ত সম্পাদক সাইফুল আলম ও চিফ রিপোর্টার আব্দুল্লাহ আল মামুন।

এর আগে মঙ্গলবার শহীদ ক্যাপ্টেন (অব.) এম মনসুর আলী হ্যান্ডবল স্টেডিয়ামে প্রথম রাউন্ডে নিউ এইজের বিপক্ষে ওয়াকওভার পেয়ে দ্বিতীয় রাউন্ডে উঠে যুগান্তর।

প্রতিযোগিতার উদ্বোধন করেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন এমপি। এ সময় পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের চেয়ারম্যান এমএ রাজ্জাক খান, ডিআরইউর সভাপতি সাখাওয়াত হোসেন বাদশা, সাধারণ সম্পাদক মুরসালিন নোমানী এবং ক্রীড়া সম্পাদক মো. মজিবুর রহমান উপস্থিত ছিলেন।


আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত