প্রিন্ট সংস্করণ    |    
প্রকাশ : ২৩ সেপ্টেম্বর, ২০১৭ ১০:৫১:৫৬ প্রিন্ট
‘মেসির চুক্তি নিয়ে মিথ্যা বলেছেন বার্সেলোনা সভাপতি’

২০১৮ সালের জুনে চুক্তির মেয়াদ শেষ হবে লিওনেল মেসির। এখন পর্যন্ত নবায়ন হয়নি তার চুক্তি। মাঝে মেসির ন্যুক্যাম্প ছাড়ার গুঞ্জন ছড়ালেও বার্সেলোনা কর্তৃপক্ষ ভক্তদের শান্ত করেন তিন বছরের নতুন চুক্তির ঘোষণা দিয়ে। সেই চুক্তি সই হয়নি এখনও। তাই মেসির বার্সেলোনা ভবিষ্যৎ নিয়ে কাটেনি সংশয়।

এ পরিস্থিতিতে সভাপতি জোপেস মারিয়া বার্তোমেউয়ের বোর্ডকে ধুয়ে দিলেন অগাস্তি বেনেদিতো। কাতালান ক্লাবের সাবেক সভাপতি প্রার্থীর মতে, মেসির চুক্তি নিয়ে মিথ্যা বলেছেন বার্তোমেউ, তার কারণেই চুক্তি নবায়ন হচ্ছে না আর্জেন্টাইন ফরোয়ার্ডের।

বার্তোমেউকে সভাপতির চেয়ার থেকে সরানোর জন্য ভোটের আয়োজন করতে যাচ্ছেন বেনেদিতো। ভোটের প্রচার হিসেবে তিনি এখন ব্যবহার করছেন মেসির চুক্তিকে।

যে চুক্তির ব্যাপারে বার্তোমেউ দিনকয়েক আগে এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, মেসির চুক্তি নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, আর্জেন্টাইন ফরোয়ার্ড এখন নতুন চুক্তিতেই খেলছেন।

সঙ্গে এও জানিয়েছিলেন, চুক্তিপত্রে স্বাক্ষর করেছেন মেসির বাবা, বাকি শুধু আর্জেন্টাইন অধিনায়কের সই ও আনুষ্ঠানিকতার ছবি।

যদিও বার্তোমেউয়ের কথা ও যুক্তি মানতে পারছেন না বেনেদিতো।

তার বক্তব্য, ‘বার্তোমেউ বলেছেন, সই হয়ে গেছে, যেটা আসলে তার বোর্ডের সবচেয়ে বড় অক্ষমতা। চুক্তি স্বাক্ষর হয়েছে, অথচ মেসির সই নেই! তার সই না থাকলে তো চুক্তির কোনো ভিতই নেই। মেসির বাবা স্বাক্ষর যদি করেও থাকেন, এরপরও খেলোয়াড়ের সই অবশ্যই দরকার।’

দিনকয়েক আগে ‘ইএসপিএএফসি’ খবর ছেপেছিল, বোর্ডের অব্যবস্থাপনায় মেসি ছেড়ে যেতে পারেন বার্সেলোনা। বেনেদিতোও মনে করেন তেমনটা, ‘এটা সম্ভব (মেসির চলে যাওয়া); সবচেয়ে বড় বাধা হল বার্তোমেউ। আশা করছি সভাপতি সবকিছুর সত্যি ব্যাখ্যা দেবেন। কারণ এবারই প্রথম তিনি মিথ্যা বলেননি।’ ওয়েবসাইট।


আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by