যুগান্তর রিপোর্ট    |    
প্রকাশ : ১২ অক্টোবর, ২০১৭ ১৯:৪৯:২৮ প্রিন্ট
আরাফাত সানির বিচার শুরু
ফাইল ছবি

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে দায়ের করা মামলায় জাতীয় দলের ক্রিকেটার আরাফাত সানির বিরুদ্ধে চার্জ (অভিযোগ) গঠন করেছেন আদালত।

বৃহস্পতিবার বাংলাদেশ সাইবার ট্রাইব্যুনালের বিচারক সাইফুল ইসলাম এ আদেশ দেন। এর মধ্য দিয়েই মামলার আনুষ্ঠানিক বিচার শুরু হলো।

একইসঙ্গে বিচারক আগামী ২১ নভেম্বর সাক্ষ্যগ্রহণের জন্য দিন ধার্য করেন। শুনানিকালে আরাফাত সানি ও মামলার বাদী নাসরিন সুলতানা আদালতে উপস্থিত ছিলেন।

আদালত সূত্র জানায়,  সাত বছর আগে পরিচয়ের সূত্র ধরে আরাফতা সানি ও নাসরিন সুলতানা নামের ওই তরুণীর ঘনিষ্ঠতা হয়। ২০১৪ সালের ৪ ডিসেম্বর অভিভাবকদের না জানিয়ে তারা বিয়ে করেন। বিয়ের তিন বছরেও সানি ওই তরুণীকে আনুষ্ঠানিকভাবে ঘরে তুলে নেননি।

২০১৬ সালের ১২ জুন রাতে নাসরিন সুলতানা নামের ভুয়া ফেসবুক আইডি থেকে মেসেঞ্জারে সানি ও ওই তরুণীর অন্তরঙ্গ কিছু ছবি পাঠানো হয়।

এ পরিপ্রেক্ষিতে চলতি বছরের ৫ জানুয়ারি তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে রাজধানীর মোহাম্মদপুর থানায় এ মামলাটি দায়ের করেন ওই তরুণী।

তদন্ত শেষে ২২ মার্চ আরাফাত সানির বিরুদ্ধে ঢাকা মহানগর হাকিম আদালতে চার্জশিট দাখিল করে পুলিশ। পরে তা বিচারের জন্য ট্রাইব্যুনালে আসে। প্রায় ২ মাস কারাভোগ শেষে ওই তরুণীর অনাপত্তিতেই জামিন পান আরাফাত সানি।
 


আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by