প্রিন্ট সংস্করণ    |    
প্রকাশ : ১৮ অক্টোবর, ২০১৭ ০৯:৪৯:৫৯ প্রিন্ট
পাকিস্তানে যাবেন না থারাঙ্গা

লাহোরে ২০০৯ সালের সন্ত্রাসী হামলার শিকার হওয়ার পর আবারও পাকিস্তানে খেলতে রাজি হয়েছে শ্রীলংকা। তবে দলের সবাইকে এই সফরে পাওয়া যাবে না। নিরাপত্তাহীনতার আশঙ্কায় সফর থেকে নিজেকে প্রত্যাহার করে নিয়েছেন টি ২০ অধিনায়ক উপুল থারাঙ্গা।

এর ফলে তিন ম্যাচের টি ২০ সিরিজে নেতৃত্ব দেয়ার সুযোগ হারাচ্ছেন তিনি। কারণ আগেই ঘোষণা দেয়া হয়েছিল একই স্কোয়াড নির্বাচন করা হবে সব ম্যাচের জন্য।

জানা গেছে, বর্তমানে সংযুক্ত আরব আমিরাতে থাকা লংকান ওয়ানডে স্কোয়াড থেকে মাত্র তিনজন পাকিস্তান সফরে যেতে রাজি হয়েছেন। থারাঙ্গা না থাকায় উইকেটরক্ষক-ব্যাটসম্যান কুশাল পেরেরাকে অধিনায়কত্বের দায়িত্ব দেয়া হতে পারে।

তবে এর আগে তাকে সুস্থ হয়েই ফিরতে হবে। পুরোপুরি ফিট হতে পারলে তবেই সফর করতে পারবেন তিনি। পেসার সুরঙ্গা লাকমাল ও মিডলঅর্ডার ব্যাটসম্যান চামারা কাপুগেদেরা ২০০৯ সালে সন্ত্রাসী হামলার শিকার হয়েছিলেন। লাকমাল সফর থেকে নিজেকে প্রত্যাহার করে নিলেও সেখানে খেলার সম্ভাবনা আছে কাপুগেদেরার।

সিরিজকে ঘিরে ২২ সদস্যের স্কোয়াড ঘোষণা করা হতে পারে আজ। তবে শক্তিশালী স্কোয়াড সেখানে পাঠানো যাবে কিনা এ নিয়ে রয়েছে সংশয়। ওয়েবসাইট।


আরো পড়ুন
  • শীর্ষ খবর
  • সর্বশেষ খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

Design and Developed by

© ২০০০-২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত