আমাদের উন্নয়ন মডেল এখন অনেক দেশ অনুসরণ করতে চায়: গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী

  মীরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি ১২ অক্টোবর ২০১৮, ১৮:২২ | অনলাইন সংস্করণ

আমাদের উন্নয়ন মডেল এখন অনেক দেশ অনুসরণ করতে চায়: গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী
ছবি: যুগান্তর

গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি বলেছেন, নৌকা ও বর্তমান সরকারের সবাই একমাত্র মানুষের সুখে দুঃখে সব সময় পাশে থাকে। এই সরকার যেসব উন্নয়কাজ করে যাচ্ছে দেশ এখন উন্নয়নশীল দেশের পর্যায়ে পৌঁছাতে আর বেশি সময় লাগবে না। বিশ্বের অনেক দেশই এখন আমাদের দেশকে উন্নয়নের মডেল রূপে মনে করে। আমাদের উন্নয়নের মডেল অনেক দেশ ও এখন অনুসরণ করতে চায়। তাই এই উন্নয়নের যাত্রা অব্যাহত রাখতে সবাই নৌকার সঙ্গে থাকুন।

শুক্রবার দুপুর ১২টায় সার্বজনীন দুর্গোৎসব উপলক্ষে জোরারগঞ্জের আওয়ামী লীগ নেতা নাছির উদ্দিন দিদারের উদ্যোগে ধর্মবর্ণ-নিবিশেষে দুস্থ মানুষের মাঝে বস্ত্র ও খাদ্যসামগ্রী বিতরণ উদ্বোধনী অনুষ্ঠানে মন্ত্রী এসব কথা বলেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাইফুল কবির, উপজেলার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী, জেলা আওয়ামী লীগ নেতা কালু কুমার দে, উপজেলা আওয়ামী লীগ সদস্য ফিরোজ উদ্দিন বাদল, পূজা উদযাপন পরিষদ মীরসরাই উপজেলা সভাপতি বাবু সুভাষ সরকার, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান যুব ঐক্য পরিষদের আহ্বায়ক কল্যাণ রায়সহ উপজেলার আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতারা প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, সমাজের বিত্তশালী মানুষের এমন মহৎ কাজে এগিয়ে আসা উচিত।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×