যে কারণে বি চৌধুরীর বাসায় ডা. জাফরুল্লাহ

  যুগান্তর রিপোর্ট ১৬ অক্টোবর ২০১৮, ০০:১৮ | অনলাইন সংস্করণ

ডা. জাফরুল্লাহ চৌধুরী ও বি চৌধুরী
ডা. জাফরুল্লাহ চৌধুরী ও বি চৌধুরী

বিকল্পধারার সভাপতি ও সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক ডা. এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরীর সঙ্গে সাক্ষাৎ করতে তার বাসায় গেছেন গণস্বাস্থ্য নগর হাসপাতালের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী।

সোমবার রাত পৌনে দশটার দিকে বি. চৌধুরীর বারিধারার বাসায় যান তিনি। বি. চৌধুরীর প্রেস সচিব জাহাঙ্গীর আলম যুগান্তরকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, ‘ডা. জাফরুল্লাহ চৌধুরী বি চৌধুরীর বাসায় এসেছেন। তবে কী কারণে এসেছেন তা আমি জানি না’।

তবে বৈঠক শেষে ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেন, ‘আগে যারা ছিল তাদের সবাইকে নিয়ে আমরা কাজ করতে চাই। বদরুদ্দোজা চৌধুরীকে বাদ দিয়ে কিছু হয় নাকি? আমরা সবাইকে নিয়ে কাজ করতে চাই।’

পরে এ বিষয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন মাহি বি চৌধুরী।

তিনি বলেন, ‘ডা. জাফরুল্লাহ বিকল্পধারার সভাপতি বদরুদ্দোজা চৌধুরী ও দলের মহাসচিব মেজর (অব) মান্নানের সঙ্গেও কথা বলেছেন। আমিও কিছুক্ষণ ছিলাম সেখানে।

১৩ অক্টোবরের ঘটনার জন্য ডা. জাফরুল্লাহ দুঃখ প্রকাশ করেছেন। বি চৌধুরীকে আমন্ত্রণ না জানিয়ে তারা থাকতে পারেননি। এটা ভালো বা সঠিক হয়নি। এই কথাটিই বলতে এসেছেন তিনি।’

প্রসঙ্গত ড. কামাল হোসেনের আহ্বানে বৃহত্তর জাতীয় ঐক্য গড়ে তোলার উদ্যোগে শুরু থেকে বিকল্পধারা থাকলেও শেষ পর্যন্ত মতদ্বৈততার কারণে তাদের বাইরে রেখেই গত শনিবার গঠিত হয় জাতীয় ঐক্যফ্রন্ট নামে নয়া জোট।

এর দুদিন পর বি. চৌধুরীর সঙ্গে দেখা করতে যান ডা. জাফরুল্লাহ চৌধুরী। তিনি বৃহত্তর জাতীয় ঐক্য গড়ে তোলার ক্ষেত্রে অন্যতম একজন উদ্যোক্তা।

ঘটনাপ্রবাহ : বৃহত্তর জাতীয় ঐক্য

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter