দুর্গাদেবী এমন সময় এলেন যখন দেশের মানুষ অশান্তিতে: ফখরুল

  ঠাকুরগাঁও প্রতিনিধি ১৭ অক্টোবর ২০১৮, ১৭:২২ | অনলাইন সংস্করণ

মির্জা ফখরুল ইসলাম আলমগীর
মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ফাইল ছবি

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দুর্গাদেবী এমন সময় মানুষের মাঝে বিরাজ করছেন যখন এ দেশে অন্যায়, অত্যাচার, জুলুম, নির্যাতন চলছে। এই অবস্থায় দেশের মানুষ শান্তিতে নেই। সকল সুখ-শান্তি বিনাশ করেছে বর্তমান এই সরকার।

বুধবার ঠাকুরগাঁও সদর উপজেলায় পূজামণ্ডপ পরিদর্শন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, দেশে গণতান্ত্রিক পরিবেশ নেই। কারও মতপ্রকাশের অধিকার নেই। বিএনপির নেতাকর্মীরা ঘর থেকে বের হলেই পুলিশ তাদের ধরে নিয়ে যাচ্ছে। আজগুবি ও গায়েবি ঘটনায় হাজার হাজার নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে।

ফখরুল বলেন, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে মিথ্যা মামলায় কারাগারে আটক রেখেছে বর্তমান অগণতান্ত্রিক সরকার। খালেদা জিয়াকে কারাগারে রেখে বিএনপি নির্বাচনে অংশ নেবে না।

তিনি বলেন, দুর্গাদেবী এমন সময় মানুষের মাঝে বিরাজ করছেন যখন এ দেশে অন্যায়, অত্যাচার, জুলুম, নির্যাতন চলছে। এই অবস্থায় দেশের মানুষ শান্তিতে নেই। সকল সুখ-শান্তি বিনাশ করেছে বর্তমান এই সরকার। তিনি গণতন্ত্র পুনরুদ্ধারে সকল ধর্মের মানুষকে ঐক্যবদ্ধ হয়ে প্রতিবাদ আন্দোলন গড়ে তোলার আহ্বান জানান।

বিএনপি মহাসচিব বলেন, সাম্প্রদায়িক সম্প্রীতির এই দেশে কোনো ধর্মের মানুষের মধ্যে বিভেদ সৃষ্টি করা যাবে না। তিনি আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করার লক্ষ্যে সেনাবাহিনী মোতায়েনের দাবি জানান।

এ সময় জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, সাধারণ সম্পাদক মির্জা ফয়সাল আমিনসহ জেলা, উপজেলা ও তৃণমূলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter