জগাখিচুড়ির ঐক্য তাসেরঘরের মতো ভেঙে পড়বে: নৌপরিবহনমন্ত্রী

  মাদারীপুর প্রতিনিধি ১৮ অক্টোবর ২০১৮, ১২:৩১ | অনলাইন সংস্করণ

নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান
বৃহস্পতিবার মাদারীপুর আইনজীবী সমিতির উন্নয়ন ও মতবিনিময়সভায় নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান। ছবি: যুগান্তর

নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান বলেছেন, বিভিন্ন মত ও পথের লোক নিয়ে কোনো ঐক্য হয় না। খুনি, রাজাকার, আলবদর ও কিছু মুক্তিযোদ্ধা এবং আমাদের দেশের কিছু তথাকথিত সুশিল সমাজ নিয়ে যে ঐক্য গড়ে উঠেছে, তা তাসেরঘরের মতো ভেঙে পড়বে।

বৃহস্পতিবার সকালে মাদারীপুর আইনজীবী সমিতির উন্নয়ন ও মতবিনিময়সভায় যোগদানের আগে নৌপরিবহনমন্ত্রী এ কথা বলেন।

তিনি আরও বলেন, জগাখিচুড়ির ওই ঐক্য ইতিমধ্যে ভেঙে যাওয়ার সুর বেজে উঠেছে এবং সেখান থেকে ন্যাপসহ কয়েকটি দল বেরিয়েও গেছে।

নৌপরিবহনমন্ত্রী বলেন, নির্বাচনের আগে নানা ধরনের মেরুকরণ দেখা দেয়। এটি এক ধরনের মেরুকরণ। আমি একটু বিস্মিত হলাম যে, আসলে এটি একটি অদ্ভুত ধরেন মেরুকরণ, জগাখিচুড়ির ঐক্য দেশের কোনো কাজে আসবে না।

মন্ত্রী আরও বলেন, একটি ঐক্য করতে হলে একটি আদর্শ প্রয়োজন হয়। সেই আদর্শ এ ঐক্যের মধ্যে নেই- এটিই হল বাস্তবতা।

এ সময় মাদারীপুরে আইনজীবী সমিতির উন্নয়নমূলক মতবিনিময়সভার উপস্থিত ছিলেন জেলা আইনজীবী সমিতির সভাপতি মো. ওবাইদুর রহমানের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাদ) মো. আনোয়ার হোসেন, পিপি এমরান লতিফ, জিপি চিত্তরঞ্জন মণ্ডল, স্পেশাল পিপি মজিদ মিয়া, বারের সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা, প্রেসক্লাবের আহ্বায়ক শাজাহান খান, সদর থানা আওয়ামী লীগের সভাপতি সাখাওয়াত হোসেন সেলিম প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter