চক্রান্ত বাদ দিয়ে নির্বাচনের মাঠে আসুন: ইনু

  কুষ্টিয়া প্রতিনিধি ২০ অক্টোবর ২০১৮, ১৫:৫১ | অনলাইন সংস্করণ

হাসানুল হক ইনু
জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। ফাইল ছবি

জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, বিএনপি নেতা মওদুদ ও ড. কামাল হোসেনদের মুখে গণতন্ত্র ও নির্বাচনের কথা শোভা পায় না। কারণ তারা জঘন্য অপরাধীদের পক্ষ নিয়েছেন।

তিনি বলেন, অপরাধীদের বের করার চক্রান্ত, অস্বাভাবিক সরকার তৈরির চক্রান্ত, নির্বাচন বানচালের চক্রান্ত বাদ দিয়ে নির্বাচনের মাঠে আসুন। নির্বাচনে মন্ত্রীরা জিতবেন নাকি মওদুদ সাহেবরা জিতবেন সেটা নির্বাচনের মাঠেই প্রমাণ হবে।

নিরপেক্ষ নির্বাচন হলে বর্তমান সরকারের একজন মন্ত্রীও জয়লাভ করতে পারবে না- বিএনপি নেতা ব্যারিস্টার মওদুদ আহমদের এমন মন্তব্যের পরিপ্রেক্ষিতে ইনু এসব কথা বলেন। শনিবার দুপুরে কুষ্টিয়ার ভেড়ামারা ডিগ্রি কলেজে মাঠে ‘একটি বাড়ি একটি খামার’ প্রকল্পের সুবিধাভোগীদের সঙ্গে এক মতবিনিময় সভায় তথ্যমন্ত্রী বলেন, কোনো দিন কোনো রাজনীতিবিদ এসব জঘন্য অপরাধীদের পক্ষ নিতে সাহস করেননি। এমনকি বিএনপি নেতারাও খালেদা জিয়ার যখন সাজা হয়েছে, তারা সাজা মাথা পেতে নিয়েছেন এবং আদালতে আপিলও করেছেন।

‘সেই খালেদা জিয়াকে নিঃশর্ত মুক্তির দাবি বিএনপিও করেনি কিন্তু কামাল সাহেবরা করলেন। সুতরাং জঘন্য অপরাধী এতিমের টাকা আত্মসাৎকারী খালেদা জিয়ার মুক্তির যদি ১ নম্বর শর্ত হয়, বাংলাদেশে সেই শর্ত পালন করা আমাদের পক্ষে সম্ভব নয়।’

এ সময় জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম স্বপন, ভেড়ামারা উপজেলার নির্বাহী কর্মকর্তা সোহেল মারুফসহ দলীয় নেতাকর্মী ও প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ঘটনাপ্রবাহ : বৃহত্তর জাতীয় ঐক্য

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter