জাতীয় পার্টি ক্ষমতায় আসলে লুটেরাদের বিচার করা হবে: অ্যাডভোকেট সালমা ইসলাম

প্রকাশ : ২০ অক্টোবর ২০১৮, ১৭:৩৭ | অনলাইন সংস্করণ

  যুগান্তর রিপোর্ট

জাতীয় পাটির মহাসমাবেশে বক্তব্য রাখছেন সাবেক প্রতিমন্ত্রী ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি। ছবি-যুগান্তর

সাবেক প্রতিমন্ত্রী ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি বলেন, ‘এখন জনগণের কথা শোনার দিন। জনগণের ভাষা বোঝার দিন। আর সেই জনগণের মনের কথা বোঝেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। তাই তিনি জনগণের ভাষায় কথা বলেন। 

শনিবার সোহরাওয়ার্দী উদ্যানে জাতীয় পাটির মহাসমাবেশে তিনি এসব কথা বলেন।

অ্যাডভোকেট সালমা ইসলাম বলেন, দেশের আপামর জনতা, খেটে খাওয়া মানুষ, কৃষক, শ্রমিকসহ সাধারণ মানুষ এখনো এশাদকে রাষ্ট্রনায়ক হিসেবে দেখতে চায়। মানুষ আবার এরশাদের শাসনামলে ফিরে যেতে চায়। 

সাবেক প্রতিমন্ত্রী বলেন, জাতীয় পার্টি চেয়ারম্যানের প্রতিটি দিকনির্দেশনা অক্ষরে অক্ষরে মেনে চললে আমরা আমাদের অভীষ্ট লক্ষ্যে পৌঁছাতে পারব। আমার বিশ্বাস, মুক্তিকামী জনগণকে সঙ্গে নিয়ে হুসেইন মুহম্মদ এরশাদ ফের সরকার গঠন করতে সক্ষম হবে। সকল ষড়যন্ত্র মোকাবেলা করে জনগণের রায় নিয়ে জাতীয় পার্টি ক্ষমতায় আসতে পারলে ব্যাংক ডাকাত ও শেয়ারবাজার লুটেরাদের বিচার নিশ্চিত করবেন। তাই আমাদের ভবিষ্যতে সমৃদ্ধিশালী স্বনির্ভর শিল্প বিপ্লবের বাংলাদেশ গড়তে এরশাদের হাত ধরে এগিয়ে যেতে হবে।

তিনি আরও বলেন, বিগত ২৭ বছর দেশের দুটি বড় দল সাধারণ মানুষকে বঞ্চিত করে দেশ ও জাতিকে যে অনিশ্চয়তার অন্ধকারে ঠেলে দিয়েছে- সে অন্ধকারে আলো জ্বালাতে পারেন একমাত্র হুসেইন মুহম্মদ এরশাদ। তিনিই একমাত্র জাতিকে আলোর পথ দেখাতে পারেন। আমি জোর গলায় বলতে পারি লাঙ্গলই এখন দেশের মানুষের মুক্তির একমাত্র ভরসাস্থল। 

অ্যাডভোকেট সালমা ইসলাম বলেন, জাতীয় পার্টিকে ধ্বংস করার অনেক ষড়যন্ত্র হয়েছে। কিন্তু এরপরেও জাতীয় পার্টি হুসেইন মুহম্মদ এরশাদের নেতৃত্বে মাথা উঁচু করে টিকে আছে।