আ'লীগের কোনো বিকল্প নেই: সাজেদা চৌধুরী

  ফরিদপুর ব্যুরো, নগরকান্দা প্রতিনিধি ২১ অক্টোবর ২০১৮, ২০:০৪ | অনলাইন সংস্করণ

মতবিনিময় সভায় সাজেদা চৌধুরী

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, জাতীয় সংসদের সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী এমপি বলেছেন, দেশের উন্নয়নের প্রতীক নৌকা, আর এ কারণে দেশের উন্নয়নে আওয়ামী লীগের কোনো বিকল্প নেই। শেখ হাসিনার সরকার দেশে ব্যাপক উন্নয়ন করেছে। আর এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও নৌকায় ভোট দেবার আহ্বান জানান তিনি।

রোববার বিকাল ৫টায় ফরিদপুরের নগরকান্দা উপজেলার লস্করদিয়া ইউনিয়নের আতিকুর রহমান উচ্চ বিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সংসদ উপনেতা আরও বলেন, সালথা-নগরকান্দায় এক সময়ে কোনো রাস্তা-ঘাট ছিল না। পায়ে হেঁটে মানুষের কাছে গিয়ে ভোট চেয়েছি। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর এই সালথা-নগরকান্দা আজ নগরে পরিণত হয়েছে। তাই আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় আনতে হবে।

ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি জালাল উদ্দীন আহম্মেদের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সংসদ উপনেতার কনিষ্টপুত্র শাহদাব আকবর লাবু চৌধুরী, এপিএস মো. শফিউদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন মিয়া, সালথা উপজেলা চেয়ারম্যান ওয়াহিদুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন, আওয়ামী সাংস্কৃতিক ফোরামের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক সেলিম মোল্লা, আওয়ামী লীগ নেতা ওদুদ মাতুব্বার, এএফএম ছিদ্দিকুল আলম বাবলু, উপজেলা যুবলীগের সভাপতি দেলোয়ার হোসেন ফকির, মো. এসকেন্দার আলী প্রমুখ।

ঘটনাপ্রবাহ : একাদশ জাতীয় সংসদ নির্বাচন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter