আ'লীগ কোনো নির্বাচনকে ভয় পায় না: নাসিম

  সিরাজগঞ্জ প্রতিনিধি ২১ অক্টোবর ২০১৮, ২১:৪৮ | অনলাইন সংস্করণ

১৪ দলের মুখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম
বক্তব্য রাখছেন ১৪ দলের মুখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। ছবি: যুগান্তর

১৪ দলের মুখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আওয়ামী লীগ নির্বাচন চায়, বাংলার জনগণও নির্বাচন চায়। দেশে কোনো মার্শাল ল’ চাই না। আওয়ামী লীগ কোনো নির্বাচনকে ভয় পায় না, শুধু ভয় পায় চক্রান্ত ও ষড়যন্ত্রকারীদের। তবে এদেশের জনগণ তাদের কালো হাত ভেঙে দেবে।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, নির্বাচন বানচাল করার জন্য বর্ণচোরা হায়েনার দল মাঠে নেমেছে। চক্রান্ত শুরু করেছে। ২০১৪ সালের মতো জ্বালাও পোড়াও করে দেশকে অস্থিতিশীল করার পাঁয়তারা করছেন। কিন্তু এ দেশের শান্তিপ্রিয় মানুষ দেশের উন্নয়ন ধ্বংসকারী যে কোন অশুভ শক্তিকে ভোটের মাঠে প্রতিহত করবে।

রোববার স্বাস্থ্যমন্ত্রী তার নির্বাচনী এলাকা কাজিপুরে দুটি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন শেষে আয়োজিত পৃথক দুটি সমাবেশে এসব কথা বলেছেন। দুপুরে তিনি তার মরহুম মাতার নামানুসারে স্থাপিত বেগম আমিনা মনসুর টেক্সটাইল ইঞ্জিয়ারিং ইন্সটিটিউটের একাডেমিক ভবন ও ছাত্রাবাসের উদ্বোধন এবং বিকালে পল্লী বিদ্যুতের কাজিপুর জোনাল অফিস ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

সমাবেশে ড. কামাল ও ব্যারিস্টার মইনুলদেরকে এক এগারোর কুশীলব উল্লেখ করে মন্ত্রী বলেন, এরাই শেখ হাসিনা ও বেগম খালেদা জিয়ার নামে সে সময় মামলা করেছিলেন। সেই মামলায় বিএনপি নেত্রী খালেদা জিয়া এখন জেলখানায় বন্দি। সময়ের পরিবর্তনে এক এগারোর সেই কুশীলবরা আবার মাঠে নেমেছেন, খালেদা জিয়ার পক্ষাবলম্বন করে আন্দোলনের হুমকি দিচ্ছেন।

সরকারের বিভিন্নমুখী উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে মোহাম্মদ নাসিম আরও বলেন, দাবি মোদের একটাই, আগামী নির্বাচনে নৌকায় ভোট চাই। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে একদিকে মহাকাশ ও সমুদ্রসীমা জয় করা হয়েছে। পদ্মা সেতুর মতো মেঘা প্রকল্প নিজস্ব অর্থায়নে নির্মাণ করা হচ্ছে। অপরদিকে তৃণমূলের মানুষের আর্থ-সামাজিক উন্নয়নের কাজ করা হচ্ছে।

স্বাস্থ্যমন্ত্রী দলের স্থানীয় নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, এখন ঘরে বসে থাকার সময় নেই। উন্নয়ন এবং ভালোবাসা দিয়ে জনগণের কাছে ভোট চাইতে হবে। রাস্তা-ঘাট, স্কুল-কলেজ, মসজিদ-মাদ্রাসাসহ অবকাঠামোগত সব উন্নয়ন জনগণের কাছে তুলে ধরতে হবে।

নাসিম বলেন, নির্বাচনী মাঠে একা খেলতে কোনো মজা নেই। প্রতিপক্ষকে পরাজিত করেই আওয়ামী লীগ ভোটে জিততে চায়, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা নেতৃত্বে আওয়ামী লীগ সরকার গঠনে হ্যাট্রিক করতে চায়।

দুপুরে আমিনা মনসুর টেক্সাটাইল ইঞ্জিনিয়ারিং ইন্সটিটিউটের একাডেমিক ভবন ও ছাত্রাবাস উদ্বোধন উপলক্ষে আয়োজিত সমাবেশে সভাপতিত্ব করেন, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক আবু নূর মো. শামসুজ্জামান। বিকালে আইএইচটি চত্ত্বরে পল্লীবিদ্যুৎ সমিতির কাজিপুর জোনাল অফিসের প্রশাসনিক ভবন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে আয়োজিত সমাবেশে সভাপতিত্ব করেন, পল্লী বিদ্যুৎ সমিতির-২’র জিএম সৈয়দ কামরুল হাসান। সমাবেশে বক্তব্য রাখেন- স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের সহ ধর্মিনী বেগম লায়লা আরজুমান্দ বানু বিথী, পাট ও বস্ত্র মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব আশরাফ আলী, বাংলাদেশ পল্লীবিদ্যুৎ উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) মঈন উদ্দিন, পাট ও বস্ত্র মন্ত্রণালয়ের যুগ্ম সচিব খুরশীদ ইকবাল রিজভী, জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দিকা, কৃষকলীগ নেতা আব্দুল লতিফ তারিন, খলিলুর রহমান সিরাজী ও নিজাম উদ্দিন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter