নরসিংদীর-৫: জাপা নেতা শহীদুল ইসলামের গণসংযোগ

  নরসিংদী প্রতিনিধি ২৮ অক্টোবর ২০১৮, ১৪:০০ | অনলাইন সংস্করণ

নরসিংদী-৫ আসনে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য প্রকৌশলী মো. শহীদুল ইসলাম
নরসিংদী-৫ আসনে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য প্রকৌশলী মো. শহীদুল ইসলামের গণসংযোগ। ছবি: যুগান্তর

জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য প্রকৌশলী মো. শহীদুল ইসলাম শনিবার দিনব্যাপী গণসংযোগ করেছেন।

সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত নরসিংদী-৫ রায়পুরা নির্বাচনী এলাকার মেথিকান্দা ও তুলাতলীসহ একাধিক স্থানে লাঙ্গল প্রতীকের সমর্থনে তার প্রার্থিতা তুলে ধরে গণসংযোগ করেন। এ সময় তিনি সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের হাতকে শক্তিশালী করতে লাঙ্গল প্রতীকে ভোট প্রার্থনা করেন।

তিনি বলেন, এ দেশে যত বড় বড় উন্নয়ন হয়েছে তা জাতীয় পার্টির শাসনামলে সাবেক রাষ্ট্রপতি এরশাদের হাত ধরেই হয়েছে। পরবর্তী সরকারগুলো উন্নয়নের নামে শুধু দুর্নীতির বাস্তবায়ন করেছে। তাই বড় দুদলই জনমানুষের কাছে আস্থা হারিয়েছে।

তিনি বলেন, দুদলের কাছে দেশের মানুষ নিরাপদ নয়। আর এ কারণেই এ দেশের মানুষ জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদকে আবারও ক্ষমতায় দেখতে চায়। এরশাদ সরকারের আমলেই এ এলাকার মানুষ প্রথম মন্ত্রিত্বের স্বাদ পেয়েছিলেন।

তাই এরশাদের লাঙ্গলকে বিজয়ী করতে আগামী নির্বাচনে প্রকৌশলী মো. শহীদুল ইসলাম প্রার্থিতার জানান দেন। তিনি মুক্তিযোদ্ধা শহীদ পরিবারের সন্তান। কৃষক, শ্রমিক ও মেহনতী মানুষের বন্ধু হিসেবে এলাকায় পরিচিত প্রকৌশলী শহীদুল।

২০০৫ সাল থেকে দেশ গড়ার কাজে উদ্ভুদ্ধ হয়ে পল্লীবন্ধু এরশাদের হাত ধরে রাজনিতিতে যুক্ত হন তিনি। নানা সামজিক কাজের পাশাপাশি তিনি রায়পুরায় শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি সংসদ গড়ে তোলেন।

জমি দান করে মুক্তিযোদ্ধা বশিরউদ্দিন সরকারী প্রাথমিক বিদ্যালয় গড়ে তোলেন। গ্রামের অসহায় ও দ্ররিদ্র মানুষের বিনা খরচে চিকিৎসা সেবা দিতে নিজ জমি দান করে সরকারি কমিউনিটি ক্লিনিক করতে সহযোগিতা করেন।

বিগত ২০০৮ সালের জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করে প্রায় ১৪ হাজারের বেশি ভোট পান। এবারও তিনি আগামী জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হতে এলাকাবাসীর সমর্থনের জন্য ব্যাপক গণসংযোগ চালাচ্ছেন। এ সময় তার সঙ্গে ছিলেন স্থানীয় উপজেলা জাতীয় পার্টির নেতাকর্মীসহ এলাকাবাসী।

ঘটনাপ্রবাহ : নরসিংদী-৫: জাতীয় সংসদ নির্বাচন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×