সাবেক নির্বাচন কমিশনার ছহুল কিনলেন আ’লীগের মনোনয়ন

  যুগান্তর ডেস্ক ১০ নভেম্বর ২০১৮, ০৪:৪৪ | অনলাইন সংস্করণ

ছহুল হোসাইন
ছহুল হোসাইন

দলীয় মনোনয়ন ফরম বিক্রির মধ্য দিয়ে নির্বাচনী কার্যক্রম শুরু করেছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ। শুক্রবার সকালে দলীয় সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে দুটি মনোনয়ন ফরম সংগ্রহের মধ্যে দিয়ে এ কার্যক্রম শুরু হয়।

মনোনয়ন ফরম সংগ্রহের উৎসবমুখর পরিবেশের মুহূর্তে সিলেটের রাজনীতিতে আলোচিত নাম ছহুল হোসাইন। তিনি সিলেটের সন্তান। ২০০৭ সালে সর্বশেষ তত্ত্বাবধায়ক সরকারের আমলে নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেছেন।

বর্তমানে অবসরে থাকা এই নির্বাচন কমিশনার একটি বিশ্ববিদ্যালয়ের ডিন হিসেবে দায়িত্ব পালন করছেন। সম্প্রতি তিনি রাজনীতিতে আসছেন এবং ক্ষমতাসীন দলের মনোনয়ন নিয়ে সিলেট-১ আসনে নির্বাচন করবেন-এমন গুঞ্জন ছিল সিলেটের রাজনৈতিক অঙ্গনে।

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-১ আসনে নির্বাচন করতে আওয়ামী লীগের মনোনয়ন ফরমও সংগ্রহ করেছেন তিনি। শুক্রবার (৯ নভেম্বর) তার পক্ষে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম কেনেন পরিবারের সদস্যরা।

সিলেট সিটি করপোরেশনের (সিসিক) ১৭ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও ছহুল হোসাইনের ভাতিজা দিলওয়ার হোসেইন সজীব বিষয়টি নিশ্চিত করে সাংবাদিকদের জানান, ছহুল হোসাইন জনগণের জন্য কাজ করতে আগ্রহী। এই কারণে তিনি নিজ এলাকার মানুষের উন্নয়ন নিয়ে ভাবছেন। মূলত; এই ভাবনা থেকে তিনি ভোটের মাধ্যমে রাজনীতিতে নামতে চান।

সাবেক নির্বাচন কমিশনার ছহুল হোসেইন বলেন, দেশে-বিদেশে অবস্থানরত শুভাকাঙ্ক্ষী এবং তৃণমূল আওয়ামী লীগ নেতাকর্মীদের অনুরোধে নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছি। দেশের জনগণের হয়ে কাজ করতে আগ্রহী আমি। আর এজন্যই আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছি।

ঘটনাপ্রবাহ : একাদশ জাতীয় সংসদ নির্বাচন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×