জাতীয় পার্টির মনোনয়ন ফরম বিতরণ দুদিন বর্ধিত

  যুগান্তর রিপোর্ট ১২ নভেম্বর ২০১৮, ১৮:১৮ | অনলাইন সংস্করণ

জাতীয় পার্টির মনােনয়ন ফরম বিতরণ
জাতীয় পার্টির মনােনয়ন ফরম বিতরণ। ফাইল ছবি

জাতীয় পার্টির মনোনয়নপত্র বিতরণের তারিখ দুদিন বর্ধিত করা হয়েছে। সে অনুযায়ী আগামী ১১, ১২, ১৩ নভেম্বরের পাশাপাশি ১৪ এবং ১৫ তারিখও জাতীয় পার্টির মনোনয়নপত্র বনানী অফিস থেকে বিতরণ করা হবে।

সোমবার সন্ধ্যায় সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের ডেপুটি প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী বিষয়টি যুগান্তরকে নিশ্চিত করেছেন।

তিনি জানান, নতুন শিডিউল অনুযায়ী ১৬ নভেম্বর চেয়ারম্যানের বনানী কার্যালয়ে মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার গ্রহণ করা হবে।

দ্বিতীয় দিনের মতো সোমবারও জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিস থেকে একাদশ জাতীয় নির্বাচনে আগ্রহী প্রার্থীদের মাঝে মনোনয়নপত্র বিতরণ করা হয়েছে। এদিন জাতীয় পার্টির ৫৬২টি মনোনয়নপত্র বিতরণ হয়েছে।

সকাল ১০টা থেকে মনোনয়নপত্র বিতরণ শুরু হলেও, সকাল থেকেই বিভিন্ন আসনের সম্ভাব্য প্রার্থীরা সমর্থকদের নিয়ে মিছিলে-মিছিলে মুখর করে তোলে পুরো এলাকা। এ সময় তারা হুসেইন মুহম্মদ এরশাদ এবং লাঙ্গল প্রতীকে ভোট চেয়ে স্লোগান দেয়।

সোমবার মনোনয়নপত্র গ্রহণ করেছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য- অধ্যাপক দেলোয়ার হোসেন, সাইদুর রহমান টেপা, শেখ মুহাম্মদ সিরাজুল ইসলাম, মাহমুদুল ইসলাম চৌধুরী, মীর আবদুস সবুর আসুদ, আতিকুর রহমান আতিক, এটিইউ তাজ রহমান, ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী এমপি।

এছাড়া আবদুল মুনিম চৌধুরী বাবু এমপি, অ্যাডভোকেট মহম্মদ আলতাফ আলী এমপি, মেজর (অব.) রানা মোহাম্মদ সোহেল, মোস্তফা আল মাহমুদ, মো. মহিবুল্লাহ, হাসান মঞ্জুর, খোরশেদ আলম খুশু, এমরান হোসেন মিয়া, শম সালাহ উদ্দিন, আব্বাস আলী তালুকদার, ইলিয়াস উদ্দিন, মিল্টন মোল্যা, গোলাম মোস্তফা বাবু মণ্ডল, সোলায়মান সামিসহ কয়েকশ প্রার্থী নির্বাচনে অংশ নিতে ইচ্ছুক প্রার্থী দলীয় মনোনয়নপত্র গ্রহণ করেছেন।

এছাড়া রোববার বিতরণ হয়েছে ৫৫৩টি। সব মিলিয়ে এ পর্যন্ত মোট ১১১৫টি মনোনয়নপত্র বিতরণ হয়েছে।

ঘটনাপ্রবাহ : একাদশ জাতীয় সংসদ নির্বাচন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×