১৪ দলে নয়, মহাজোটের বিষয়ে আলোচনা হয়েছে: মাহি

  যুগান্তর রিপোর্ট ১৩ নভেম্বর ২০১৮, ১৭:১১ | অনলাইন সংস্করণ

বিকল্পধারা বাংলাদেশের সিনিয়র যুগ্ম মহাসচিব মাহি বি চৌধুরী
বিকল্পধারা বাংলাদেশের সিনিয়র যুগ্ম মহাসচিব মাহি বি চৌধুরী। ফাইল ছবি

বিকল্পধারা বাংলাদেশের সিনিয়র যুগ্ম মহাসচিব মাহি বি চৌধুরী বলেছেন, আমরা নির্বাচনে আসছি এটা নিশ্চিত তবে ১৪ দলে আসছি না, আমরা ওবায়দুল কাদেরের সঙ্গে মহাজোটের বিষয়ে আলোচনা করেছি।

মঙ্গলবার দুপুরে ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে ওবায়দুল কাদেরের সঙ্গে বৈঠক শেষে তিনি এ কথা বলেন।

বৈঠকে বিকল্পধারা বাংলাদেশের মহাসচিব আবদুল মান্নানও উপস্থিত ছিলেন।

মাহি বি. চৌধুরী বলেন, আমরা নির্বাচনে আসছি, এটা নিশ্চিত। জোটগত নির্বাচন অসম্ভব নয়, এটুকু বলব। আমরা ১৪ দলে আসছি না, আমরা মহাজোটের বিষয়ে আলোচনা করেছি।

জোটগতভাবে নির্বাচনে আসছেন কি না এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘আনুষ্ঠানিক আলোচনার আগে বিষয়গুলো এর বেশি খুলে বলা যাবে না। আনুষ্ঠানিক আলোচনার বিষয়ে আজকে আমরা আলোচনা করেছি। খুব শিগগির আনুষ্ঠানিক আলোচনা শুরু করব। যুক্তফ্রন্ট ও ১৪ দলের মধ্যে আনুষ্ঠানিক আলোচনা যেন শুরু হয়, সেই প্রক্রিয়া আজ থেকে শুরু হলো।’

মাহি বলেন, আজকে আমরা একটি অনানুষ্ঠানিক আলোচনা করেছি। বেশ কয়েক দিন ধরে আমাদের দলের মহাসচিব আবদুল মান্নানের সঙ্গে মন্ত্রী ওবায়দুল কাদেরের সঙ্গে বেশ কয়েকবার আলাপ হয়েছে।

তিনি বলেন, বাংলাদেশের বিরুদ্ধে যে শক্তি ষড়যন্ত্র করছে, সেসব বিরোধী শক্তির বিরুদ্ধে দেশপ্রেমিকদের একসঙ্গে করে একটি সুন্দর নির্বাচন যেন করা যায়, অংশগ্রহণমূলক নির্বাচন করা যায়, বাংলাদেশের পক্ষের মানুষ যেন বিজয় অর্জন করতে পারে, সার্বিক রাজনীতি নিয়ে আলোচনা হয়েছে।

ঘটনাপ্রবাহ : একাদশ জাতীয় সংসদ নির্বাচন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×