কারাগারে দুই আইনজীবীর সাক্ষাৎ

সাজার বিরুদ্ধে আপিল ও জামিন বিষয়ে জানতে চাইলেন খালেদা জিয়া

  যুগান্তর রিপোর্ট ১৪ নভেম্বর ২০১৮, ২০:৫৩ | অনলাইন সংস্করণ

খালেদা জিয়া
খালেদা জিয়া। ছবি-যুগান্তর

বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করেছেন তার দুই আইনজীবী অ্যাডভোকেট জয়নুল আবেদীন ও ব্যারিস্টার এম মাহবুব উদ্দিন খোকন।

ঢাকার পুরাতন কেন্দ্রীয় কারাগারে সাক্ষাতে চিকিৎসা, মামলার সর্বশেষ তথ্য এবং আসন্ন নির্বাচনসহ বিভিন্ন বিষয়ে খোঁজখবর নেন খালেদা জিয়া।

বুধবার দুপুর ১টা থেকে প্রায় এক ঘণ্টাব্যাপী এ সাক্ষাৎ অনুষ্ঠিত হয়। ব্যারিস্টার এম মাহবুব উদ্দিন খোকন যুগান্তরকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, ‘আজ সাক্ষাতে ম্যাডামকে যেভাবে দেখেছি তাতে তিনি কীভাবে আদালতে এসেছেন সেটা ভাবছি। তিনি বাম হাত নাড়াতে পারেন না। বাম হাতটি বাকা হয়ে গেছে। ওই হাতের তিনটি আঙুল অবশ। চোখেও প্রচণ্ড ব্যথা। চোখের ভবিষ্যৎ কী সেটা বলা যাচ্ছে না।’

মাহবুব উদ্দিন খোকন বলেন, খালেদা জিয়া বলেছেন, হাসপাতালে থেকে কারাগারে আনায় তার অবস্থা আরও খারাপ হচ্ছে। হাসপাতালে তিনি ভালো ছিলেন। তাই তাকে বিশেষায়িত হাসপাতালে নেয়ার কথা বলেছেন।

এছাড়া জিয়া অরফানেজ ও জিয়া চ্যারিটেবল মামলায় আপিল ও জামিনের বিষয়ে খোঁজখবর নেন খালেদা জিয়া। সাজার বিরুদ্ধে কখন আপিল এবং জামিন চাওয়া হবে সে বিষয়ে জানতে চান তিনি। এ সময় মামলার সর্বশেষ তথ্য খালেদা জিয়াকে অবহিত করা হয়।

গত ৮ ফেব্রুয়ারি থেকে ঢাকার পুরাতন কেন্দ্রীয় কারাগারে আছেন খালেদা জিয়া।

ঘটনাপ্রবাহ : কারাগারে খালেদা জিয়া

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×