বিএনপি নির্বাচনে নাও আসতে পারে: এরশাদ

  যুগান্তর রিপোর্ট ১৫ নভেম্বর ২০১৮, ১৩:৪৭ | অনলাইন সংস্করণ

বিএনপি নির্বাচনে নাও আসতে পারে: এরশাদ
সংবাদ সম্মেলনে হুসেইন মুহম্মদ এরশাদ। ছবি: যুগান্তর

বিএনপি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আসবে কিনা সেটি নিশ্চিত নয় বলে মন্তব্য করেছেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

তিনি বলেন, বিএনপির নেতাকর্মীদের কর্মকাণ্ড ও আচরণ দেখে মনে হচ্ছে-শেষ পর্যন্ত দলটি নির্বাচনে নাও আসতে পারে।

বৃহস্পতিবার বনানীতে জাতীয় পার্টির চেয়ারম্যানের রাজনৈতিক কার্যালয়ে দলীয় মনোনয়ন ফরম বিক্রির শেষ দিনের কার্যক্রম পর্যবেক্ষণ করতে এসে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

জাতীয় পার্টির চেয়ারম্যান বুধবার নয়াপল্টনে পুলিশের গাড়িতে বিএনপি নেতাকর্মীদের আগুন দেয়ার ঘটনার নিন্দা জানান।

তিনি বলেন, বিএনপি অফিসের সামনে সংগঠিত বিশৃঙ্খলায় ইঙ্গিত পাওয়া যায়, বিএনপি নির্বাচনে নাও আসতে পারে। তিনি বলেন, বিএনপি নির্বাচনে এলে ভালোই হবে। আর বিএনপি নির্বাচনে না এলে জাতীয় পার্টি ৩০০ আসনেই নির্বাচন করবে।

ক্ষমতাসীন আওয়ামী লীগ নেতৃত্বাধীন ১৪ দলের সঙ্গে জোটবদ্ধ হয়ে জাতীয় পার্টি নির্বাচন যাবে কিনা এমন প্রশ্নে এরশাদ বলেন, আওয়ামী লীগের সঙ্গে জোটবদ্ধ হয়ে জাতীয় পার্টির নির্বাচন করার সম্ভাবনা আছে। তবে এটি এখনই বলা যাচ্ছে না। পরিস্থিতির আলোকে সিদ্ধান্ত নেয়া হবে।

তিনি বলেন, জোটের ব্যাপারে এখনও আলোচনা হয়নি। বিএনপি নির্বাচনে এলে আমরা জোটবদ্ধ হয়েই নির্বাচন করব। আশা করছি- আমরা জোটবদ্ধ হলেও প্রত্যাশানুযায়ী সম্মানজনক আসন পাব।

জাতীয় পার্টির প্রার্থী চূড়ান্তের বিষয়ে এরশাদ বলেন, ১৭ ও ১৮ নভেম্বর আমাদের পার্লামেন্টারি বোর্ডের সভায় প্রার্থিতা চূড়ান্ত করা হবে।

তিনি বলেন, আমাদের নেতাকর্মীরা নির্বাচন সামনে রেখে উজ্জীবিত। সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করলে, জাতীয় পার্টি একাদশ নির্বাচনে অনেক ভালো ফল করবে।

এ সময় কার্যালয়ে জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমীন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য এবং শ্রম ও জনশক্তি প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নু, প্রেসিডিয়াম সদস্য এসএম ফয়সল চিশতী, এলজিআরডি প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙা, শফিকুল ইসলাম সেন্টু, চেয়ারম্যানের উপদেষ্টা রেজাউল ইসলাম ভূঁইয়া, ভাইস চেয়ারম্যান ফখরুজ্জামান জাহাঙ্গীর, নুরুল ইসলাম নুরু, সাংগঠনিক সম্পাদক মো. হেলাল উদ্দিন, স্বেচ্ছাসেবক পার্টির সদস্য সচিব মো. বেলাল হোসেন উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, জাতীয় পার্টির মনোনয়ন ফরম বিক্রির চতুর্থ দিন আজ। বনানী কার্যালয়ে আজও অনেকে মনোনয়ন ফরম সংগ্রহ করছেন। এ পর্যন্ত আড়াই হাজার ফরম বিক্রি হয়েছে বলে দলীয় সূত্রে জানা গেছে।

ঘটনাপ্রবাহ : একাদশ জাতীয় সংসদ নির্বাচন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×