মনোনয়ন ফরম কিনেছেন বাবরের স্ত্রী

  যুগান্তর রিপোর্ট ১৫ নভেম্বর ২০১৮, ১৩:৫২ | অনলাইন সংস্করণ

লুৎফুজ্জামান বাবরের স্ত্রী তাহমিনা জামান শ্রাবণী
বাবরের স্ত্রী তাহমিনা জামান শ্রাবণী। ছবি: সংগৃহীত

নেত্রকোনা-৪ (মদন-মোহনগঞ্জ ও খালিয়াজুড়ী) আসন থেকে বিএনপির মনোনয়ন ফরম কিনেছেন ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায়ে মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি ও সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী লুৎফুজ্জামান বাবরের স্ত্রী তাহমিনা জামান শ্রাবণী।

গত মঙ্গলবার তার পক্ষে ছেলে লাবিব ইবনে জামান নয়াপল্টনে বিএনপির দলীয় কার্যালয় থেকে এ ফরম সংগ্রহ করেন। এ সময় মদন, মোহনগঞ্জ ও খালিয়াজুড়ী উপজেলা বিএনপির বিপুলসংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

লুৎফুজ্জামান বাবর ১৯৯১ সালে ওই আসন থেকে বিএনপির প্রার্থী হয়ে জয়ী হন। এর পর ১৯৯৬ সালে পরাজিত হলেও ২০০১ সালে তিনি আবার নির্বাচিত হন। নবম জাতীয় সংসদ নির্বাচনে বাবর বিএনপির মনোনয়ন বঞ্চিত হন।

একাধিক মামলায় সাজাপ্রাপ্ত বাবর এখন আর নির্বাচনে অংশ নিতে পারবেন না। তার স্ত্রী তাহমিনা জামান বিএনপির মনোনয়ন ফরম সংগ্রহ করার পর স্থানীয় নেতাকর্মী, সমর্থকদের মধ্যে এক ধরনের উৎসাহ রয়েছে। যদিও আগে প্রচার ছিল, তাহমিনা নির্বাচনে আসবেন না।

ঘটনাপ্রবাহ : একাদশ জাতীয় সংসদ নির্বাচন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×