দেশকে ভয়াবহ অরাজকতার দিকে ঠেলে দিচ্ছে সরকার: ফখরুল

  যুগান্তর রি‌পোর্ট ১৫ নভেম্বর ২০১৮, ২২:৩০ | অনলাইন সংস্করণ

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর
বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ফাইল ছবি

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলে‌ছেন, দেশ পরিচালনায় সকল ক্ষেত্রে ব্যর্থ হয়ে আওয়ামী সরকার ফ্যাসিবাদী পথ অবলম্বন করে দেশকে এক ভয়াবহ অরাজকতার দিকে ঠেলে দিচ্ছে। দেশকে বিএনপিশূন্য করাই যেন আওয়ামী শাসকগোষ্ঠীর এখন প্রধান লক্ষ্য।

তিনি বলেন, এ জন্য আওয়ামী শাসকগোষ্ঠী সমগ্র দেশটাকে বন্দীশালায় পরিণত করেছে। এই সরকারের হাত থেকে নারী নেত্রীরাও রেহাই পাচ্ছে না। সরকারের আগ্রাসী থাবায় মহিলা নেত্রীদেরকে চরম জেল-জুলুমের শিকার হতে হচ্ছে।

বৃহস্প‌তিবার রা‌তে গণমাধ্যমে পাঠা‌নো এক বিবৃ‌তি‌তে তি‌নি এসব কথা ব‌লেন।

‌মির্জা ফখরুল আরও ব‌লেন, দেশের কারাগারগুলোতে তিল ধারণের ঠাঁই নেই। পাইকারীভাবে বিএনপিসহ বিরোধী দলগুলোর নেতা-কর্মীদেরকে গ্রেফতার এবং তাদের বিরুদ্ধে মিথ্যা ও কাল্পনিক কাহিনী তৈরি করে মামলা দায়ের করা হচ্ছে, কারান্তরীণ করা হচ্ছে। বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট নিপুণ রায় এবং জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-সাধারণ সম্পাদক আরিফা সুলতানা রুমাকে গ্রেফতার বর্তমান সরকারের এক ঘৃণ্য অপকর্ম।

তিনি বলেন, সে দিন খুবই নিকটবর্তী যেদিন বর্তমান ভোটারবিহীন সরকারের অপশাসনের মুলোৎপাটন ঘটবে।

বিবৃ‌তি‌তে বিএনপি মহাসচিব অবিলম্বে নিপুণ রায় এবং আরিফা সুলতানা রুমার নিঃশর্ত মুক্তির দা‌বি জানান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×