দুই আসন থেকে নির্বাচন করতে চান কাদের সিদ্দিকী

  যুগান্তর রিপোর্ট ১৭ নভেম্বর ২০১৮, ০৯:৫৯ | অনলাইন সংস্করণ

দুই আসন থেকে নির্বাচন করতে চান কাদের সিদ্দিকী
কাদের সিদ্দিকী। ছবি: সংগৃহীত

জাতীয় ঐক্যফ্রন্টের অন্যতম শীর্ষ নেতা কৃষক শ্রমিক জনতা লীগ সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী দুটি আসনে নির্বাচন করতে চান। আসন দুটি হচ্ছে টাঙ্গাইল-৪ (কালিহাতী) ও টাঙ্গাইল-৮ (সখীপুর-বাসাইল)।

এই দুটি আসনে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন বঙ্গবীর।দলীয় সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

কৃষক শ্রমিক জনতা লীগের নেতাদের সঙ্গে কথা বলে জানা গেছে, কাদের সিদ্দিকীর দুই ভাইও তার দল থেকে ঐক্যফ্রন্টের ব্যানারে নির্বাচন করতে চান। তারা হলেন- কাদের সিদ্দিকীর ছোট ভাই সরকারি সা’দত কলেজ ছাত্র সংসদের সাবেক সহ-সভাপতি আজাদ সিদ্দিকী।দলের সাংগঠনিক সম্পাদক ইকবাল সিদ্দিকীও ঐক্যফ্রন্টের মনোনয়ন প্রত্যাশী।

টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনে মনোনয়ন ফরম কিনেছেন আজাদ সিদ্দিকী। আর গাজীপুর থেকে নির্বাচন করতে চান ইকবাল সিদ্দিকী।

এছাড়া দলের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার খোকা বীরপ্রতীক ও জেলা কৃষক শ্রমিক জনতা লীগের নেত্রী লিপি বেগম টাঙ্গাইল-৭ (মির্জাপুর) আসন থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

উল্লেখ্য, টাঙ্গাইল-৮ (বাসাইল-সখীপুর) আসন থেকে কাদের সিদ্দিকী ১৯৯৬ সালে আওয়ামী লীগ থেকে এবং ২০০১ সালে নিজের প্রতিষ্ঠিত কৃষক শ্রমিক জনতা লীগের প্রার্থী হিসেবে এমপি নির্বাচিত হন।

আসনটি এবার কোনোভাবেই হাতছাড়া করতে চাইছেন না ঐক্যফ্রন্টের অন্যতম এ শীর্ষ নেতা। নিজের আসন ছাড়াও অন্তত ৫টি আসনে ঐক্যফ্রন্টের হয়ে নির্বাচন করতে চায় কৃষক শ্রমিক জনতা লীগ।

তবে দলটি কতটি আসন পাবে সেটি নির্ধারিত হবে জাতীয় ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির বৈঠকে।

ঘটনাপ্রবাহ : একাদশ জাতীয় সংসদ নির্বাচন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×