রবের জেএসডির ১৩২ প্রার্থী বাছাই

  যুগান্তর রিপোর্ট ১৭ নভেম্বর ২০১৮, ২২:৩৬ | অনলাইন সংস্করণ

জেএসডি

একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে প্রাথমিকভাবে ১৩২ জন প্রার্থী বাছাই করেছে আ স ম আবদুর রবের নেতৃত্বাধীন জাতীয় সমাজতান্ত্রিক দল- জেএসডি।

শনিবার দফতর ব্যবস্থাপনার দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক এস এম আনছার উদ্দিন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ প্রার্থী তালিকার কথা জানানো হয়।

বিজ্ঞপ্তি থেকে জানা যায়, শুক্র ও শনিবার জেএসডির পার্লামেন্টারি বোর্ড সাক্ষাৎকার গ্রহণের মাধ্যমে পাঁচ শতাধিক প্রার্থীর মধ্য থেকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার জন্য প্রাথমিকভাবে ১৩২ জনকে বাছাই করেছে।

প্রাথমিক প্রার্থী তালিকা অনুযায়ী, লক্ষ্মীপুর-৪ আসনে দলের সভাপতি আ স ম আবদুর রব, কুমিল্লা-৪ আসন থেকে দলটির সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন, ঢাকা-১৮ আসন থেকে সহসভাপতি তানিয়া রব, লক্ষ্মীপুর-১ আসন থেকে দলটির সিনিয়র সহসভাপতি এম এ গোফরান, ফেনী-৩ আসন থেকে যুগ্ম সাধারণ সম্পাদক শহীদ উদ্দিন মাহমুদ স্বপন, ব্রাহ্মণবাড়িয়া-৬ আসন থেকে অ্যাডভোকেট কেএম জাবির, ঝিনাইদহ-১ আসন থেকে দবির উদ্দিন জোয়ার্দার, কিশোরগঞ্জ-১ আসন থেকে মুহ. আবদুর রহমান, নাটোর-১ আসন থেকে এম ডি আবদুস সালাম, সুনামগঞ্জ-৪ আসন থেকে দেওয়ান ইস্কান্দার রাজা চৌধুরী, নোয়াখালী-১ আসন থেকে গোলাম জিলানী চৌধুরী, ঝালকাঠি-১ ও ২ আসন থেকে সোহরাব হোসেন, নোয়াখালী-৩ আসন থেকে আবদুল জলিল চৌধুরী, লক্ষ্মীপুর-২ আসন থেকে সৈয়দ বেলায়েত হোসেন বেলাল, নোয়াখালী-১ আসন থেকে এস এম আনছার উদ্দিন, ঢাকা-১৪ আসন থেকে কামাল উদ্দিন পাটোয়ারী, নোয়াখালী-২ আসন থেকে এস এম রানা চৌধুরী।

নোয়াখালী-৫ আসন থেকে আবদুল্লাহ আল তারেক, নোয়াখালী-৪ আসন থেকে ফিরোজ আলম মিলন, মাগুরা-১ আসন থেকে এম এ আউয়াল, ব্রাহ্মণবাড়িয়া-৫ আসন থেকে গোলাম রাব্বানী জামিল, নরসিংদী-৫ আসন থেকে নাজমুল হক শিকদার, জামালপুর-৩ আসন থেকে শফিকুল ইসলাম শফিক, ঢাকা-১৫ আসন থেকে এস এম সামছুল আলম নিক্সন, ঢাকা-৮ ও লক্ষ্মীপুর-২ আসনে এম এ ইউসুফ, গাজীপুর-৪ ও নারায়ণগঞ্জ-৪ আসনে নাজিম উদ্দিন শেখ, চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে হেলালী আজম, কিশোরগঞ্জ-২ আসনে মো. লুৎফর রহমান, নারায়ণগঞ্জ-৫ আসনে আবদুল মোত্তালিব খান, রংপুর-২ আসনে শরীফুল ইসলাম শরীফ, খুলনা-৬ আসনে মো. আইয়ুব আলী, কিশোরগঞ্জ-২ আসনে মো. ইব্রাহীম মিয়া, গাইবান্ধা-১ আসনে ইঞ্জিনিয়ার আবদুর রাজ্জাক অথবা শরীফুল ইসলাম, পাবনা-৩ আসনে খন্দকার শহীদুল্লা পলাশ, ঢাকা-৫ আসনে মোশারফ হোসেন, নারায়ণগঞ্জ-৪ আসনে মো. হাসান আলী, রংপুর-১ আসনে আমিন উদ্দিন বিএসসি, নারায়ণগঞ্জ-৩ আসনে এএনএম ফখরুদ্দিন ইব্রাহিম, ব্রাহ্মণবাড়িয়া-২ আসনে তৈমুর রেজা মো. শাহজাদ, রংপুর-২ আসনে আজিজুর রহমান জিএম।

এছাড়া খুলনা-৩ আসনে আ ফ ম মহসিন, বাগেরহাট-৪ আসনে আবদুল লতিফ খান, পটুয়াখালী-৩ আসনে মো. আফজাল হোছাইন, জামালপুর-৫ আসনে মো. আমির উদ্দিন, বাগেরহাট-৩ আসনে হাবিবুর রহমান মাস্টার, চাঁপাইনবাবগঞ্জ-১ কুল্লুর রহমান, খুলনা-৬ আসনে কাওছার আলী সানা, শরিয়তপুর-১ আসনে নুরুল ইসলাম, সিরাজগঞ্জ-৬ আসনে গাজী আবদুল হাই শিকদার, জামালপুর-৫ আসনে তাজউদ্দিন, মৌলভীবাজার-৪ আসনে আনোয়ার হোসাইন আলীম, মৌলভীবাজার-৩ আসনে আলাউর রহমান ফুল্লুরি, ঢাকা-৬ আসনে আখতার হোসেন ভূঁইয়া, ঢাকা-১৬ আসনে মোস্তফা কামাল, মানিকগঞ্জ-১ আসনে আরিফুল হক তাপস, বগুড়া-৬ আসনে আবু জাফর, নাটোর-১ আসনে মাহমুদুল হাসান, রাজশাহী-৬ আসনে নুরুল ইসলাম, কিশোরগঞ্জ-৫ আসনে সোহেল আহমেদ ফরিদ, বগুড়া-৩ আসনে মমতাজ সুলতানা সোমা, বগুড়া-৭ আসনে রিয়াজুল মোর্শেদ, বগুড়া-২ আসনে এবিএম গোলাম রব্বানী, বগুড়া-৫ আসনে এসএম ফেরদৌস আলম, বগুড়া-১ আসনে লুৎফর রহমান সরকার, বরগুনা-২ আসনে জিয়াউল কবির দুলু, কিশোরগঞ্জ-৫ আসনে সেলিনা সুলতানা, শরিয়তপুর-২ আসনে এসএম বেলায়েত হোসেন, ময়মনসিংহ-৬ আসনে চৌধুরী মো. ইসহাক, ময়মনসিংহ-১০ আসনে এসএম সিরাজুল হক, মাদারীপুর-১ আসনে খাদেম রাজা।

মুন্সিগঞ্জ-৩ আসনে এবিএম জামাল উদ্দিন, কুমিল্লা-৫ আসনে রোজি সেলিম, পাবনা-২ আসনে আনিছা রত্না, ঢাকা-৯ ও ব্রাহ্মণবাড়িয়া-৫ আসনে আক্তার হোসেন খোকন, নওগাঁ-৫ আসনে ড. এস এম মাসুদ, ঢাকা-১৩ আসনে মোশাররফ হোসেন, চট্টগ্রাম-৭ আসনে রেজাউল করিম, গাজীপুর-২ আসনে মো. আবুল কালাম আজাদ, বরিশাল-৬ আসনে একেএম নুরুল ইসলাম, ঢাকা-১৭ ও নোয়াখালী-৩ আসনে অ্যাডভোকেট নজরুল ইসলাম, ঢাকা-১৭ আসনে মাসুম মো. মহসীন, ঢাকা-১২ আসনে মো. মজিবুর রহমান, ঢাকা-৮ ও মানিকগঞ্জ-২ আসনে এম এ খাঁন, সাতক্ষীরা-২ আসনে আফসার আলী, চট্টগ্রাম-১১ আসনে ক্যাপ্টেন শহীদ উদ্দিন মাহমুদ, ঢাকা-৬ আসনে আলম সরকার, যশোর-১ আসনে মশিউর রহমান মশিউর, যশোর-৪ আসনে আবদুস সালাম, নওগাঁ-২ আসনে রফিকুল ইসলাম, কিশোরগঞ্জ-৫ আসনে ওয়াহিদুজ্জামান, যশোর-৩ আসনে এসকেএম তৌহিদুজ্জামান অথবা সৈয়দ বিপ্লব আজাদ, নোয়াখালী-১ আসনে হাসান মুর্তুজা আলী, চাঁদপুর-১ আসনে শ্যামল সরকার শ্যাম, যশোর-৫ আসনে আমিনুল ইসলাম সাগর, কুষ্টিয়া-১ আসনে এ এইচ এম জাহাঙ্গীর আলম, চট্টগ্রাম-১ আসনে মিয়া আজিজুর রহমান নিজামী, সিরাজগঞ্জ-৪ আসনে আবু ইসহাক।

বরগুনা-২ আসনে অধ্যাপক হুমায়ন কবির হীরু, গাজীপুর-১ ও বরিশাল-৫ আসনে সাইফুর রহমান মিঠু, চুয়াডাঙ্গা-১ আসনে মোহাম্মদ তৌহিদ হোসেন, ব্রাহ্মণবাড়িয়া-৬ আসনে ওসমান গনি, নোয়াখালী-৬ আসনে আবদুল মোত্তালেব, পাবনা-১ আসনে তোফাজ্জল হোসেন, কুষ্টিয়া-২ আসনে আতিয়ার রহমান, শেরপুর-২ আসনে নুর মোহাম্মদ, সাতক্ষীরা-১ আসনে শহীদুল ইসলাম, চট্টগ্রাম-৭ আসনে মাহবুবুর রহমান, কুমিল্লা-৬ আসনে শিরিন আক্তার, ব্রাহ্মণবাড়িয়া-৪ আসনে মাহবুবুল আলম ভূঁইয়া, সিলেট-৪ আসনে মনির উদ্দিন মাস্টার, খুলনা-২ আসনে লোকমান হাকিম, রাজবাড়ী-২ আসনে খন্দকার সদরুল আমিন হাবিব, ঢাকা-১৯ আসনে সামসুদ্দিন আল মোহাম্মদ, কুষ্টিয়া-১ আসনে ড. গিয়াস উদ্দিন, জামালপুর-৩ আসনে সালেক বিন তৌফিক নিক্সন, বগুড়া-৬ আসনে ছালেহীন ইসলাম, চট্টগ্রাম-১ আসনে মির্জা আকবর, যশোর-২ আসনে ইব্রাহিম মিয়া, জামালপুর-৩ আসনে শরীফুল ইসলাম শরীফ, টাঙ্গাইল-৬ আসনে রবিউল আওয়াল লাভলু, নড়াইল-২ আসনে ফকির শওকত আলী ও পাবনা-৩ আসনে মাসুদ করিম।

ঘটনাপ্রবাহ : একাদশ জাতীয় সংসদ নির্বাচন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×