আইসিইউতে ছাত্রলীগের সাধারণ সম্পাদক

  যুগান্তর রিপোর্ট ২০ নভেম্বর ২০১৮, ১৮:৪৭ | অনলাইন সংস্করণ

আইসিইউতে ছাত্রলীগের সাধারণ সম্পাদক
হাসপাতালে ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী। ছবি: সংগৃহীত

ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীকে রাজধানীর স্কয়ার হাসপাতাল থেকে গ্রিন লাইফ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। সেখানে তাকে ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) চিকিৎসা দেয়া হচ্ছে।

ডেঙ্গু জ্বরে আক্রান্ত ছাত্রলীগ সম্পাদককে মঙ্গলবার বিকালে গ্রিন লাইফে স্থানান্তর করা হয়। সেখানে মেডিসিন বিশেষজ্ঞ অধ্যাপক ডা. এ বি এম আব্দুল্লাহর তত্ত্বাবধানে তার চিকিৎসা চলছে।

রাব্বানীর চিকিৎসার সার্বিক তত্ত্বাবধানে থাকা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক তানজিল ভূঁইয়া তানভীর তথ্যটি নিশ্চিত করেছেন।

তানভীর জানান, এর আগে ডেঙ্গুতে আক্রান্ত হওয়ার পর উনাকে (রাব্বানী) স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। গত দু’দিন চিকিৎসার পর মঙ্গলবার সকালে তাকে স্কয়ারের আইসিইউতে স্থানান্তর করা হয়। পরে সেখানকার চিকিৎসকদের পরামর্শে গ্রিন লাইফে নেয়া হয়।

গোলাম রাব্বানীর মামা খায়রুজ্জামান লিটন বলেন, রাব্বানীর প্লাটিলেট ক্রমেই কমে যাচ্ছে। ইতিমধ্যে তার ওষুধ পরিবর্তনও করেছেন চিকিৎসকরা। রাব্বানীকে প্লাটিলেট দেয়ার জন্য প্লাটিলেট দাতারও সন্ধান করা হচ্ছে।

তিনি আরও জানান, রাব্বানী যন্ত্রণায় ঘুমাতে পারছেন না। পুরোপুরি সুস্থ না হলে রাব্বানী হাসপাতালেই থাকবেন।

উল্লেখ্য, চলতি বছরের ৩১ জুলাই ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পান গোলাম রাব্বানী।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×