গ্রেফতার আতংকে আদালতে যাননি মিলন

  চাঁদপুর প্রতিনিধি ২০ নভেম্বর ২০১৮, ১৯:৪৩ | অনলাইন সংস্করণ

গ্রেফতার আতংকে আদালতে যাননি মিলন
সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী ও কচুয়ার সাবেক সংসদ সদস্য ড. আ ন ম এহসানুল হক মিলন। ফাইল ছবি

সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী, কচুয়ার সাবেক সংসদ সদস্য ও বিএনপির আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক ড. আ ন ম এহসানুল হক মিলন দীর্ঘদিন বিদেশ থেকে ফেরত এসে আদালতে হাজিরা দেননি। তার বিরুদ্ধে চাঁদপুরে আদালতে ২৮টি মামলা বিচারাধীন রয়েছে।

মঙ্গলবার চাঁদপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোহাম্মদ সরওয়ার আলমের আদালতে একটি জিআর মামলায় হাজির হওয়ার কথা ছিল তার।

কিন্তু আদালতে ব্যাপক আইনশৃঙ্খলা বাহিনীর কড়া অবস্থানের কারণে বিকাল পর্যন্তও আদালতে হাজির হননি তিনি।

মামলার বিবরণ থেকে জানা যায়, বিদেশে যাওয়ার পূর্বে সব মামলায় তিনি জামিনে ছিলেন। কিন্তু দীর্ঘদিন বিদেশে থাকার কারণে এসব মামলায় হাজিরা দিতে পারেননি মিলন। এজন্য আদালত ২৬টি মামলায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন।

মিলনের পক্ষের আইনজীবী কামরুল ইসলাম ও মাইনুল ইসলাম জানান, মঙ্গলবার মিলনের বিরুদ্ধে জিআর ২৪৬/০৯ মামলার হাজিরার নির্ধারিত তারিখ ছিল। কিন্তু নিরাপত্তা ও গ্রেফতার আতংকে তিনি আদালতে হাজির হতে পারেননি। এ বিষয়ে তিনি প্রধান নির্বাচন কমিশনারের কাছেও নিম্ন আদালতে হাজিরা দেয়ার জন্য সহযোগিতা চেয়ে আবেদন করেছেন।

এদিকে আদালতে মিলন হাজিরা দিতে আসবেন এমন সংবাদে সকাল ৯টার পর থেকেই আদালতের প্রবেশপথসহ গুরুত্বপূর্ণ স্থানে অতিরিক্ত পুলিশ ও গোয়েন্দা পুলিশকে (ডিবি) সতর্কাবস্থায় থাকতে দেখা যায়।

এ সময় চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাহেদ পারভেজ চৌধুরীসহ গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×